ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিএনপি

খালেদার জন্য ৩টি আসনে মনোনয়নপত্র সংগ্রহ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৮
খালেদার জন্য ৩টি আসনে মনোনয়নপত্র সংগ্রহ

ঢাকা: দুর্নীতি মামলায় সাজা পেয়ে কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জন্য তিনটি আসনে মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে। এর মধ্য দিয়ে শুরু হয়েছে বিএনপির মনোনয়নপত্র বেচা-কেনা।

সোমবার (১২ নভেম্বর) বেলা ১১টার মিনিটকয়েক আগে দলের নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয় থেকে খালেদার জন্য মনোনয়নপত্র কেনা হয়। খালেদার জন্য ফেনী-১ আসনে ফখরুল, বগুড়া-৬ আসনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান এবং বগুড়া-৭ আসনে স্থায়ী কমিটির আরেক সদস্য মির্জা আব্বাস মনোনয়নপত্র সংগ্রহ করেন।

তিনজনের হাতে ফরম তুলে দেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

এরপর মনোনয়নপত্র সংগ্রহ করেন বিএনপির মহাসচিব। তিনি ঠাকুরগাঁও-১ আসনে লড়াইয়ের জন্য মনোনয়নপত্র নিয়েছেন।  

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু, ডা. এজেডএম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবেদিন (ভিপি), যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, মুনীর হোসেন, বেলাল আহমেদ, সহ-প্রচার সম্পাদক আসাদুল করিম শাহীন, নির্বাহী কমিটির সদস্য রফিক সিকদার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১০৫৭ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৮
এমএইচ/এইচএ/

** শুরু হচ্ছে মনোনয়নপত্র বিক্রি: ভিড় বাড়ছে বিএনপি অফিসে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।