ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিএনপি

তানভীর সিদ্দিকীর বহিষ্কারাদেশ প্রত্যাহার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২০ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৮
তানভীর সিদ্দিকীর বহিষ্কারাদেশ প্রত্যাহার

ঢাকা: বিএন‌পির স্থায়ী ক‌মি‌টির সাবেক সদস্য চৌধুরী তান‌ভীর আহমেদ সি‌দ্দিকীর বহিষ্কারাদেশ প্রত্যাহার করে নিয়েছে দলটি। একই সঙ্গে দলের প্রাথমিক সদস্য পদও বহাল করা হয়েছে।

রোববার (১১ নভেম্বর) রাতে বিএনপির স্থায়ী কমিটির সদস্যরা দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে এ সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা যায়।  

বিষয়টি নিশ্চিত করে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বাংলানিউজকে বলেন, স্থায়ী কমিটির এ সিদ্ধান্ত দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আমাকে জানিয়েছেন।

তানভীর আহমেদ সিদ্দিকী বিএনপির প্রতিষ্ঠাকালীন কমিটির সদস্য। সর্বশেষ তিনি ২০১১ সালে বহিষ্কার হওয়ার আগে দলের স্থায়ী কমিটির সদস্য ছিলেন। ২০১১ সালে তার বড় ছেলে ইরাদ সিদ্দিকী অভিযোগ করেছিলেন, বিএনপি সমর্থন দেওয়ার বিনিময়ে খালেদা জিয়া তার কাছে অর্থ চেয়েছিলেন। পরে ওই অভিযোগকে কেন্দ্র করে স্থায়ী কমিটিসহ দলের সদস্যপদ হারান তানভীর সিদ্দিকী। তিনি গাজীপুর থেকে সংসদ সদস্য ছিলেন।

বাংলাদেশ সময়: ০০২০ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৮
এমএইচ/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।