ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

২০০ গাড়িবহর নিয়ে মনোনয়ন কিনলেন হাজি সেলিম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৮ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৮
২০০ গাড়িবহর নিয়ে মনোনয়ন কিনলেন হাজি সেলিম গাড়িবহর নিতে মনোনয়ন কিনতে যাচ্ছেন হাজি সেলিম/ছবি: বাংলানিউজ

ঢাকা: একাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে ঢাকা-৭ আসনের জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেছেন মদিনা গ্রুপের চেয়ারম্যান ও বর্তমান সংসদ সদস্য হাজি সেলিম।

তিনি ঢাকা-৭ লালবাগ, চকবাজার থেকে নৌকা প্রতীকে নির্বাচন করতে চান। এ আসনের বর্তমান স্বতন্ত্র সংসদ সদস্য হাজি মো. সেলিম।

রোববার (১১ নভেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে ধানমন্ডি আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি।  

একইদিন মনোনয়ন সংগ্রহ করেন হাজি সেলিমের পুত্র ও মদিনা গ্রুপের ব্যবস্থাপনা সম্পাদক (এমডি) সোলাইমান সেলিম।

এদিন তিনি প্রায় ২শ গাড়িবহর নিয়ে মনোনয়ন সংগ্রহ ও জমা দেওয়ার উদ্দেশে আসেন। সাধারণ জনতার সঙ্গে একই সময়ে আসেন হাজি সেলিম পুত্র সোলাইমান সেলিম।

দলীয় মনোনয়ন পাওয়ার ব্যাপারে বাবা-পুত্র আশাবাদী।

সোলাইমান সেলিম বলেন, দলের দুঃসময়ে ছিলাম, সাধারণ জনগণকে সঙ্গে নিয়ে এখনও আছি। এলাকার সাধারণ জনগণের আশা-আকাঙ্ক্ষার কথা ভেবে আমার বাবা (হাজি সেলিম) এবারও জনগণের সেবায় নিজেকে নিয়োজিত করতে চান। নেত্রী চাইলে আমিও ঢাকা-৭ আসনে জনগণের জন্য কিছু করতে চায়।

তিনি বলেন, মনোনয়ন পেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী তরুণ সমাজের প্রতিনিধি হিসেবে দেশের চলমান উন্নয়নে অবদান রাখতে চাই। একইসঙ্গে নৌকার বিজয় নিশ্চিত করে লালবাগ, চকবাজার এলাকাকে একটি মাদকমুক্ত, আধুনিক শহর হিসেবে গড়ার ইচ্ছে আছে।

বাংলাদেশ সময়: ১৭২৪ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৮
ইএআর/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।