ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

মনোনয়ন কেনার আগে প্রধানমন্ত্রীর দোয়া চেয়ে এলেন মাশরাফি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩১ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৮
মনোনয়ন কেনার আগে প্রধানমন্ত্রীর দোয়া চেয়ে এলেন মাশরাফি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে মাশরাফি বিন মর্তুজা। ছবি: পিআইডি

ঢাকা: আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে লড়াইয়ের জন্য মনোনয়নপত্র কিনতে যাওয়ার আগে দলটির সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণভবনে সালাম করে তার দোয়া চেয়ে এসেছেন জাতীয় ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

রোববার (১১ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে মাশরাফি গণভবনে গিয়ে প্রধানমন্ত্রীকে সালাম করে তার দোয়া চান বলে গণভবন সূত্রে জানা যায়।

গণভবন থেকে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে গিয়ে মনোনয়নপত্র কিনবেন মাশরাফি বিন মর্তুজা।

নড়াইল-২ আসনে নৌকা প্রতীকের প্রার্থী হতে পারেন বাংলাদেশ ক্রিকেটের সফলতম অধিনায়ক।

মাশরাফি নির্বাচনে লড়ছেন বলে শনিবারই (১০ নভেম্বর) জানা যায়। তার পাশাপাশি টি-টোয়েন্টি ও টেস্ট দলের অধিনায়ক সাকিব আল হাসানের নির্বাচনে লড়াইয়ের আগ্রহের কথাও জানা যায়।

এ বিষয়ে সেদিন আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া বাংলানিউজকে বলেন, তারকা খেলোয়াড় মাশরাফি ও সাকিব আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার আগ্রহ প্রকাশ করে ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতির অফিসে যোগাযোগ করেছেন। তাদের সঙ্গে দলের পক্ষ থেকে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের কথা বলেন।

তবে রাতে সাকিব আল হাসান জানিয়ে দেন, তিনি নির্বাচনে নামছেন না। আর রোববার আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানান, ‘প্রধানমন্ত্রী সাকিব আল হাসানকে বলেছেন, আগামী বছর বিশ্বকাপ আছে, সেই বিশ্বকাপের খেলায় বেশি মনোযোগ দাও। ’ এছাড়া, মাশরাফি মনোনয়নপত্র কিনবেন বলেও জানান ওবায়দুল কাদের।

বাংলাদেশ সময়: ১২২৭ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৮
এমইউএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আওয়ামী লীগ এর সর্বশেষ

welcome-ad
welcome-ad