[x]
[x]
ঢাকা, সোমবার, ৫ অগ্রহায়ণ ১৪২৫, ১৯ নভেম্বর ২০১৮
bangla news

জাসদের মনোনয়নপত্র বিক্রি শুরু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-১১ ১:৩৪:০৫ এএম
জাসদের লোগে

জাসদের লোগে

ঢাকা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাসদের দলীয় মনোনয়নপত্র বিক্রি শুরু হয়েছে।

শনিবার (১০ নভেম্বর) দলের কেন্দ্রীয় কার্যালয়ে দলীয় সভাপতি হাসানুল হক ইনু কুষ্টিয়া-২ আসনের জন্য মনোনয়নপত্র কিনে এ বিক্রির কার্যক্রম শুরু করেন। পরে দলীয় সাধারণ সম্পাদক শিরীন আখতার ফেনী-১, কার্যকরী সভাপতি রবিউল আলম যশোর-৩, রেজাউল করিম তানসেন বগুড়া-৪, সহ-সভাপতি অ্যাডভোকেট ড. শাহ জিকরুল আহমেদ ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনের জন্য মনোনয়নপত্র কিনেন।

শনিবার দুপুর পর্যন্ত দেশের বিভিন্ন নির্বাচনী এলাকার জন্য ১৪১ জন প্রার্থী দলীয় মনোনয়নপত্র কিনেন। রোব ও সোমবার (১১-১২ নভেম্বর) দলীয় মনোনয়নপত্র বিক্রি চলবে। আর ১৩ নভেম্বর পর্যন্ত দলীয় মনোনয়নপত্র জমা দেওয়া যাবে।

পরে ১৫ নভেম্বর জাসদের পার্লামেন্টারি বোর্ড চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করবে।

দলীয় মনোনয়নপত্র সংগ্রহকালে জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু সমবেত নেতাকর্মীদের উদ্দেশে বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মধ্য দিয়ে দেশে সাংবিধানিক গণতান্ত্রিক প্রক্রিয়া আরও সংহত হবে। আশা করছি- জনগণ নির্বাচন বানচালের যেকোনো উস্কানি বা ষড়যন্ত্র মোকাবিলা করে তাদের ভোটাধিকার প্রয়োগ করবে।

বাংলাদেশ সময়: ০১৩২ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৮
টিআর/টিএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db