[x]
[x]
ঢাকা, সোমবার, ৫ অগ্রহায়ণ ১৪২৫, ১৯ নভেম্বর ২০১৮
bangla news

নির্বাচন করছেন না সাকিব

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-১০ ১১:৫৯:৪১ পিএম
সাকিব আল হাসান, ফাইল ফটো

সাকিব আল হাসান, ফাইল ফটো

ঢাকা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের হয়ে প্রার্থিতা করছেন না টাইগার টেস্ট ও টি টোয়েন্টি দলপতি সাকিব আল হাসান।

ফলে রোববার (১১ নভেম্বর) সকালে মনোনয়ন ফরম কিনতে যাওয়া হচ্ছে না তার।

শনিবার (১০ নভেম্বর) রাতে বিষয়টি তিনি নিজেই সংবাদমাধ্যমকে জানান।

সাকিব বলেছেন, এবার নির্বাচন করছি না। মাঠেই থাকতে চাই।

এর আগে সাকিব আল হাসানকে এ নির্বাচনে অংশ না নেওয়ার জন্য উপদেশ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার সন্ধ্যায় গণভবনে সাকিব প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে গেলে তাকে এই উপদেশ দেওয়া হয়।

আওয়ামী লীগের একটি সূত্র জানায়, সন্ধ্যায় গণভবনে গেলে সাকিবকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, তোমার নির্বাচন করার জন্য সামনে অনেক সময় আছে। তুমি আগামী দিনে নির্বাচন করার জন্য অনেক সময় পাবে। এখন তুমি  দেশ ও জাতির জন্য ক্রিকেট খেলো। এটাই তোমার জন্য ভালো হবে।

আরও জানা যায়, প্রধানমন্ত্রীর এই নির্দেশনার পর সাকিব নির্বাচন না করার জন্য সিদ্ধান্ত নিয়েছেন।

এদিকে, রাতে সাকিব এ কথা বললেও এদিন দুপুরে তিনি সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, মাগুরা-১ আসন থেকে তিনি ক্ষমতাসীন আওয়ামী লীগের হয়ে ২৩ ডিসেম্বরের সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন। এ নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে আলোচনাও করেছিলেন তিনি। রোববার তার আওয়ামী লীগের মনোনয়ন ফরম কেনার কথা ছিল।

বাংলাদেশ সময়: ২৩৫৬ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৮
এইচএল/এসকে/টিএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache