[x]
[x]
ঢাকা, সোমবার, ৫ অগ্রহায়ণ ১৪২৫, ১৯ নভেম্বর ২০১৮
bangla news

রোববার সিদ্ধান্ত জানাবে ঐক্যফ্রন্ট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-১০ ১১:০৬:০২ পিএম
ঐক্যফ্রন্টের কয়েকজন শীর্ষ নেতা

ঐক্যফ্রন্টের কয়েকজন শীর্ষ নেতা

ঢাকা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ নিয়ে রোববার (১১ নভেম্বর)  দুপুর ১টায় সিদ্ধান্ত জানাবে জাতীয় ঐক্যফ্রন্ট।

শনিবার (১০ নভেম্বর) রাত ১০টার দিকে ঐক্যফ্রন্টের দীর্ঘ বৈঠক শেষে বেরিয়ে গণমাধ্যমকে এ কথা জানান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, আগামীকাল রোববার ঐক্যফ্রন্ট নেতা ড. কামাল হোসেন জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করবেন, আজকের বৈঠকে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। নির্বাচন নিয়ে তখনই ঐক্যফ্রন্টের সিদ্ধান্ত জানতে পারবেন। 

এর আগে রাত ৮টা থেকে ঐক্যফ্রন্টের বৈঠক শুরু হয়। বৈঠকে উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, জেএসডি সভাপতি আসম আব্দুর রব, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, ডাকসুর সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর, গণফোরাম কার্যকরী সভাপতি সুব্রত রায় চৌধুরী, সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু, জেএসডি সহ-সভাপতি তানিয়া রব ও সাধারণ সম্পাদক আব্দুল মালেক রতন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২৩০৪ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৮
টিএম/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db