ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অন্যান্য দল

বি. চৌধুরীর বাসায় কাদের সিদ্দিকী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৩ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৮
বি. চৌধুরীর বাসায় কাদের সিদ্দিকী

ঢাকা: জাতীয় ঐক্যফ্রন্টে যোগ দেওয়া কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী যুক্তফ্রন্ট চেয়ারম্যান ও বিকল্পধারা বাংলাদেশের সভাপতি ডা. একিউমএম বদরুদ্দোজা চৌধুরীর বাসায় গিয়েছেন।

শনিবার (১০ নভেম্বর) রাত ৮টার দিকে তিনি বি. চৌধুরীর বারিধারার বাসায় যান। সেখানে ১০ মিনিটের মতো অবস্থান করেন।

তবে দু’জনের মধ্যে কী আলাপ হয়েছে তা জানা যায়নি।

জানতে চাইলে বি. চৌধুরীর প্রেস সেক্রেটারি জাহাঙ্গীর আলম বাংলানিউজকে বলেন, ‘বঙ্গবীর এসেছিলেন। স্যারকে (বি. চৌধুরী) সালাম করে চা খেয়ে চলে গেছেন। এর বাইরে তাদের মধ্যে কী ধরনের কথা হয়েছে সেটা আমি বলতে পারবো না। ’বদরুদ্দোজা চৌধুরীর বারিধারার বাসায় যান বঙ্গবীর কাদের সিদ্দিকী।  ছবি: বাংলানিউজজাতীয় ঐক্যফ্রন্ট গঠনের প্রক্রিয়ায় শুরুর দিকে বি. চৌধুরীকে দেখা গেলেও পরে নানা নাটকীয়তায় সেই জোটে যোগ দেওয়া হয়নি যুক্তফ্রন্টের। বি. চৌধুরী ও তার ছেলে মাহি বি চৌধুরীকে ঐক্যফ্রন্টের সভায় ডাকা হলেও পরে সভাস্থল ড. কামাল হোসেনের বাসার সামনে থেকেই তাদের ফিরে যেতে হয়।

গণফোরাম-বিএনপি-জেএসডি-নাগরিক ঐক্যসহ বেশ কিছু দলের সমন্বয়ে গঠিত ঐক্যফ্রন্টের বিষয়ে বিভিন্ন সময়ে বিরূপ মনোভাব প্রকাশ করতে দেখা গেছে বি. চৌধুরীকে। অপরদিকে এই ঐক্যফ্রন্টে সম্প্রতি যোগ দেন বঙ্গবীর কাদের সিদ্দিকী। এমনকি ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন জোটটির একাধিক কর্মসূচিতেও দেখা গেছে বঙ্গবীরকে।
 
বাংলাদেশ সময়: ২২০৮ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৮
এমএইচ/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।