[x]
[x]
ঢাকা, রবিবার, ৪ অগ্রহায়ণ ১৪২৫, ১৮ নভেম্বর ২০১৮
bangla news

আ’লীগের মনোনয়ন কিনলেন অভিনেত্রী রোকেয়া প্রাচী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-০৯ ৮:৫৮:২২ পিএম
মনোনয়ন ফরম হাতে রোকেয়া প্রাচী/ছবি: বাংলানিউজ

মনোনয়ন ফরম হাতে রোকেয়া প্রাচী/ছবি: বাংলানিউজ

ঢাকা: সফল অভিনেত্রীর পর এবার রাজনীতির মাঠে সফল হতে চান রোকেয়া প্রাচী। আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ফেনী-৩ আসনের জন্য দলীয় মনোনয়ন কিনেছেন তিনি।

কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাংস্কৃতি বিষয়ক সম্পাদক রোকেয়া প্রাচী ফেনী জেলার সোনাগাজী-দাগনভূঞা উপজেলার নৌকার হাল ধরতে চান।

শুক্রবার (৯ নভেম্বর) বিকেলে ধানমন্ডির আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় মনোনয়ন কিনে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় রোকেয়া প্রাচী বাংলানিউজকে বলেন, আমার দল আওয়ামী লীগ ও নেত্রী আমাকে মূল্যায়ন করবেন বলে আশা রাখি। আর আমি মনোনয়ন পেলে নেত্রীর মনের মতো করে ফেনীকে সাজাবো।

‘বঙ্গবন্ধু কন্যা নতুন বাংলাদেশের জাগরণের জোয়ার তুলেছেন। সেই উন্নয়নের জোয়ারে ফেনী-৩ সাজাতে চাই। ফেনীবাসীর প্রত্যাশা পূরণে সততার সঙ্গে কাজ করবো, দুর্নীতিমুক্ত, মাদকমুক্ত আধুনিক ফেনী গড়বো। নারী ক্ষমতায়নে নেত্রীর নির্দেশে কাজ করবো।’

ফেনী জেলা নির্বাচন অফিস সূত্রমতে, ফেনী-৩ নির্বাচনী এলাকাটি দাগনভূঞা উপজেলার আটটি ইউনিয়ন, একটি পৌরসভা ও সোনাগাজী উপজেলার ৯টি ইউনিয়ন, একটি পৌরসভা নিয়ে গঠিত। ভোটার দুই লাখ ৮২ হাজার ৭৮ জন। এর মধ্যে সোনাগাজীতে এক লাখ ৪৩ হাজার ১৬ জন ও দাগনভূঞায় এক লাখ ৩৯ হাজার ৬২ জন ভোটার রয়েছেন।

বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৮
এসএম/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache