[x]
[x]
ঢাকা, শনিবার, ৩ অগ্রহায়ণ ১৪২৫, ১৭ নভেম্বর ২০১৮
bangla news

খাগড়াছড়ি আসন থেকে মনোনয়ন কিনলেন কুজেন্দ্র-সমির-নিকির

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-০৯ ৭:৫৪:০৫ পিএম
মনোনয়ন ফরম নিচ্ছেন কুজেন্দ্র-সমির-নিকির। ছবি: বাংলানিউজ

মনোনয়ন ফরম নিচ্ছেন কুজেন্দ্র-সমির-নিকির। ছবি: বাংলানিউজ

খাগড়াছড়ি: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৮ নং খাগড়াছড়ি আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী তিনজন মনোনয়ন ফরম ক্রয় করেছেন।

শুক্রবার (৯ নভেম্বর) দলীয় মনোনয়ন ফরম বিক্রির প্রথম দিনে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় থেকে বর্তমান সংসদ সদস্য ও খাগড়াছড়ি জেলা দলের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা, সহ সভাপতি সমির দত্ত চাকমা, কেন্দ্রীয় আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ কমিটির সদস্য ভবেশ্বর রোয়াজা নিকি মনোনয়ন ফরম নেন।

বর্তমান সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরার পক্ষে মনোনয়নপত্র ক্রয় করেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি রন বিক্রম ত্রিপুরা ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী ফরম নেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও সাবেক সংসদ সদস্য আলিমউল্লাহ, সহ সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আশুতোষ চাকমা, যুব বিষয়ক সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপু, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শামছুল হক, সাধারণ সম্পাদক সুভাষ চাকমা, মানিকছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি জয়নাল আবেদিন, সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দিন, লক্ষ্মীছড়ি আওয়ামী লীগের সভাপতি রেম্রাচাই চৌধুরী, খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোকনেশ্বর ত্রিপুরা, সাধারণ সম্পাদক চন্দন কুমার দে, মানিকছড়ি আওয়ামী লীগের সভাপতি মো. জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক মো. মাইন উদ্দিন, পার্বত্য জেলা পরিষদের সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সদস্য বাসন্তী চাকমা, জেলা আওয়ামী লীগ নেতা এম হুমায়ুন মোরশেদ খান, খাগড়াছড়ি জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা, সাধারণ সম্পাদক কেএম ইসমাইলসহ বিভিন্ন পর্যায়ের নেতারা।

এদিকে আওয়ামী লীগের অপর দুই মনোনয়নপ্রত্যাশী জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও পানছড়ি কলেজের অধ্যক্ষ সমীর দত্ত চাকমা ও কেন্দ্রীয় আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ কমিটির সদস্য ভবেশ্বর রোয়াজা নিকি নিজেরাই মনোনয়ন ফরম নেন। এ সময় কয়েকজন দলীয় নেতাকর্মী ও সমর্থক তাদের সঙ্গে ছিলেন।

বাংলাদশে সময়: ১৯৪১ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১৮
এডি/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   আওয়ামী লীগ খাগড়াছড়ি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache