[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৩ মাঘ ১৪২৫, ১৭ জানুয়ারি ২০১৯
bangla news

মনোনয়ন ফরম কিনলেন ডেপুটি স্পিকার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-০৯ ৭:৪১:৪২ পিএম
মনোনয়ন ফরম কিনলেন ডেপুটি স্পিকার-ছবি-বাংলানিউজ

মনোনয়ন ফরম কিনলেন ডেপুটি স্পিকার-ছবি-বাংলানিউজ

ঢাকা: পুনরায় সাঘাটা-ফুলছড়ি উপজেলার নৌকার মাঝি হতে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনেছেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট মো. ফজলে রাব্বী মিয়া। 

সংসদীয় আসন-৩৩ ও গাইবান্ধা-৫ আসনের জন্য শুক্রবার (৯ নভেম্বর) সন্ধ্যায় ধানমন্ডি আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে তিনি মনোনয়ন ফরম কিনেছেন।

এবারও দলের মনোনয়ন পেতে শতভাগ আশাবাদী ফজলে রাব্বী মিয়া বাংলানিউজকে বলেন, বিগত ৫ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক নির্দেশনায় সাঘাটা-ফুলছড়ি উপজেলার যে উন্নয়ন কর্মকাণ্ড করছি তাতে আমি শতভাগ আশাবাদী। আর নেত্রী (শেখ হাসিনা) যদি আমাকে মনোনয়ন দেন তাহলে গাইবান্ধা-৫ আসনে নৌকার বিজয় কেউ ঠেকাতে পারবে না। এই আসন আবারও নেত্রীকে উপহার দিতে চাই।

অ্যাডভোকট ফজলে রাব্বী মিয়া গাইবান্ধা থেকে ৬ বার সংসদ সদস্য নির্বাচিত হন। এবার নির্বাচিত হলে সপ্তসিন্ধু পাড়ি দেবেন প্রবীণ এই রাজনীতিবিদ। বর্তমান সংসদে আওয়ামী লীগের অভিজ্ঞ পার্লামেন্টারিয়ান হিসেবে পরিচিত তিনি। তাই আগামীতে সংসদে প্রতিনিধিত্ব করে দল এবং সরকারকে সহযোগিতায় প্রতিজ্ঞবদ্ধ তিনি।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৮
এসএম/আরআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14