ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিএনপি

জনসভাস্থল পরিদর্শন করলেন বিএনপি নেতারা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৫ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১৮
জনসভাস্থল পরিদর্শন করলেন বিএনপি নেতারা রাজশাহীর জনসভাস্থলে বিএনপি নেতারা। ছবি: বাংলানিউজ

রাজশাহী: জাতীয় ঐক্যফ্রন্টের রাজশাহী বিভাগীয় জনসভা শুক্রবার (৯ নভেম্বর) দুপুর ২টায়। রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে এ জনসভা অনুষ্ঠিত হবে।

জনসভাকে সামনে রেখে বৃহস্পতিবার (৮ নভেম্বর) থেকে মাদ্রাসা মাঠে মঞ্চ তৈরির কাজ চলছে পুরোদমে। বিকেলে মাঠ পরিদর্শন করেছেন বিএনপি নির্বাহী কমিটির নেতারা।

এ সময় দলের ভাইস চেয়ারম্যান মোহম্মদ শাহজাহান ও বরকত উল্লাহ বুলু, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা ও ঐক্যফ্রন্টের বিভাগীয় সমন্বয়ক মিজানুর রহমান মিনু, খালেদা জিয়ার উপদেষ্টা হাবিবুর রহমান, আব্দুস সালাম, যুগ্ম মহাসচিব ও চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সাবেক সংসদ সদস্য হারুনুর রশিদ, জাতীয় নির্বাহী কমিটির প্রচার সম্পাদক শহীদ উদ্দীন এ্যানিসহ স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

নির্মাণাধীন মঞ্চ পরিদর্শনকালে মিজানুর রহমান মিনু বলেন, সরকার যতোই বাধা প্রদান করুক জনগণের ঢল কোনোভাবেই থামাতে পারবে না। বাংলাদেশের ৮০ ভাগ মানুষ এ সরকারের বিপক্ষে। তাই মানুষ হেঁটে হলেও জনসভাস্থল মাদ্রাসা মাঠে আসবে। এরই মধ্যে নেতাকর্মীরা যেন রাজশাহীতে পৌঁছাতে না পারে তার জন্য বাস বন্ধ করে দেওয়া হয়েছে। তবে বাস বন্ধ করেও জনগণকে রোধ করা যাবে না বলেও জানান মিনু।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৮
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।