ঢাকা, রবিবার, ৭ বৈশাখ ১৪২৬, ২১ এপ্রিল ২০১৯
bangla news

মানুষকে অহেতুক মামলা দিয়ে হয়রানির সুযোগ দেবো না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-০৮ ৮:৩৪:৫৭ পিএম
বক্তব্য রাখছেন গোলাম রেজা। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন গোলাম রেজা। ছবি: বাংলানিউজ

সাতক্ষীরা: বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংসদ সদস্য এইচএম গোলাম রেজা বলেছেন, মানুষ এখন বাড়িতে থাকতে পারে না। আমি এমপি হলে যে যার বাড়িতে শান্তিতে ঘুমাতে পারবে। মানুষকে অহেতুক মামলা দিয়ে হয়রানির সুযোগ দেবো না।

বৃহস্পতিবার (০৮ নভেম্বর) বিকেলে শ্যামনগর নতুন বাস টার্মিনাল চত্বরে বিকল্পধারা বাংলাদেশ আয়োজিত জনসভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গোলাম রেজা বলেন, আমাকে নিয়ে ষড়যন্ত্র করে আর লাভ হবে না। ষড়যন্ত্র বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা পর্যন্ত থাকবে। আমি মহাজোট করেছিলাম, আবার যুক্তফ্রন্টও করেছি। খুব শিগগিরই এই আসনে আবারো এমপি হয়ে আসছি। যারা আমার লোকদের নিয়ে রাজনীতি করেছেন তারা মাঠে খেলার জন্য প্রস্তুত হন।

জনসভায় আরো বক্তব্য রাখেন, হাফেজ আব্দুর রশিদ, মাসুম বিল্লাহ সুজন, কাশিমাড়ী ইউপি চেয়ারম্যান মজিবর রহমান, কৃষ্ণনগরের সদ্য প্রয়াত ইউপি চেয়ারম্যান শহীদ কে.এম মোশাররফ হোসেনের মেয়ে সাবিহা খাতুন, স.ম আবু ইছা, রবিউল জোয়াদ্দার, এইচএম হাসান প্রমুখ। 

>>>আরো পড়ুন... শ্যামনগরে যুক্তফ্রন্টের প্রথম সমাবেশ বৃহস্পতিবার

এদিকে, এই জনসভায় প্রধান অতিথি হিসেবে যুক্তফ্রন্টের চেয়ারম্যান ডা. এ কিউ এম বদরুদ্দোজ্জা চৌধুরীর উপস্থিত থাকার কথা থাকলেও তিনি জনসভায় যোগ দেননি। 

দলটির পক্ষ থেকে অভিযোগ করা হয়, সাবেক রাষ্ট্রপতি ডা. এ কিউ এম বদরুদ্দোজ্জা চৌধুরীসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দকে সাতক্ষীরার উদ্দেশে নিয়ে আসার জন্য প্রস্তুত থাকা হেলিকপ্টারটি উড়তে দেওয়া হয়নি। এ ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে বিবৃতিও দিয়েছেন বি. চৌধুরী।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৮
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14