[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৩ মাঘ ১৪২৫, ১৭ জানুয়ারি ২০১৯
bangla news

এমপি পঙ্কজ নাথের বিরুদ্ধে মানহানি মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-০৮ ৬:৩৯:৩৩ পিএম
এমপি পঙ্কজ দেবনাথ। ফাইল ফটো

এমপি পঙ্কজ দেবনাথ। ফাইল ফটো

বরিশাল: বরিশাল-৪ আসনের সংসদ সদস্য (এমপি) ও স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক পঙ্কজ নাথের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন স্থানীয় এক মুক্তিযোদ্ধা। 

বৃহস্পতিবার (০৮ নভেম্বর) মেহেন্দীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আব্দুল বাতেন বাদী হয়ে বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি করেন। 

মামলায় ১০০ কোটি টাকার মানহানির অভিযোগ আনা হয়েছে। আদালতের বিচারক মামলাটি আমলে নিয়ে মেহেন্দিগঞ্জ সার্কেল এএসপিকে তদন্তের নির্দেশ দিয়েছেন।

মামলায় অভিযোগ করা হয়, গত ৩ নভেম্বর মেহেন্দীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে মুক্তিযোদ্ধা জাদুঘর নির্মাণের ভিত্তিপ্রস্তর উদ্বোধনের সময় বাদী এবং বাদীর সহকর্মী মুক্তিযোদ্ধা কমান্ডার ও মুক্তিযোদ্ধাদের নাম উল্লেখ করে প্রকাশ্যে এমপি পঙ্কজ দেবনাথ বলেন, ‘মুক্তিযোদ্ধারা চোর, চরিত্রহীন, মুক্তিযোদ্ধাদের যেখানে পাবেন সেখানেই ধরে গামছা দিয়ে বেঁধে ছবি তুলে ফেসবুকে দিয়ে দিবেন, তারপর যা হয় তা আমি দেখবো।’ 

এজহার অনুযায়ী, এমপির বক্তব্যে উপস্থিত মুক্তিযোদ্ধারা অপমানিত ও হেনস্থার শিকার হয়েছেন। স্বাধীন বাংলাদেশে এমপির এমন বক্তব্য মানহানিকর বটে। এমপির বক্তব্যে সকল মুক্তিযোদ্ধারা সামাজিক, রাজনৈতিক ও মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন। 

তাই এ ঘটনার সুষ্ঠু বিচারের দাবিতে ১০০ কোটি টাকার মানহানি মামলা করেন। তবে এ অভিযোগ সত্য নয় বলে দাবি করেছেন বরিশাল-৪ আসনের এমপি পঙ্কজ নাথ।

বাংলা‌দেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, ন‌ভেম্বর ০৮, ২০১৮
এমএস/এমএ 

ক্লিক করুন, আরো পড়ুন :   বরিশাল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14