ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

দু’এক দিন পর প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন: কাদের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৫ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৮
দু’এক দিন পর প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন: কাদের ওবায়দুল কাদের/ফাইল ছবি

ঢাকা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার কারণে চলমান সংলাপ বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্থগিত করা সংবাদ সম্মেলন দুই-এক দিন পর করবেন বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, এ পর্যন্ত ২৪টি রাজনৈতিক দল সংলাপে অংশ নিয়েছে। এ বিষয়ে সিদ্ধান্ত ব্যাখ্যা করতে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা সংবাদ সম্মেলন করার কথা ছিল।

যেহেতু আজই তফসিল ঘোষণা করা হবে, সেজন্য দু-একদিন পরে প্রেস করফারেন্স করবেন নেত্রী। প্রধানমন্ত্রী এমনটাই আভাস দিয়েছেন।  

কাদের বলেন, বিষয়টি আপনাদের (সাংবাদিকদের) সময় মতো জানানো হবে। কবে, কোথায় সংবাদ সম্মেলন করা হবে।

‘আমি প্রতিদিনই সংবাদ সম্মেলন করি, কাজেই এ বিষয়ে সিদ্ধান্ত বা অবস্থা পরিস্কার করবেন প্রধানমন্ত্রী। আপনারা দেখেছেন, সংলাপের পর আমি তাৎক্ষণিক সংবাদ সম্মেলন করি’।  

দলীয় মনোনয়ন ফরম বিতরণ সম্পর্কে কাদের বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ফরম বিতরণ ৯ নভেম্বর সকাল ১০টা থেকে শুরু করবে। আওয়ামী লীগ সভানেত্রীর এ রাজনৈতিক কার্যালয়ের পাশে যে এক্সটেনশন রয়েছে সেখানে ৮টি বুথ থেকে ফরম সংগ্রহ করতে পারবেন। আট বিভাগের জন্য আলাদা আলাদা বুথ করা হয়েছে। যারা মনোনয়ন ফরম সংগ্রহ করতে চান তারা নিতে পারবেন। এরই মধ্যে সিনিয়র নেতাদের বিভিন্ন বিভাগের দায়িত্ব দেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮০১ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৮
এমইউএম/এসএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।