ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

রাজনীতি

আগামী ডিসেম্বরেই নির্বাচন হবে: নৌমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-০৮ ০৮:৩৩:১৩ পিএম
আগামী ডিসেম্বরেই নির্বাচন হবে: নৌমন্ত্রী বক্তব্য রাখছেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান। ছবি-বাংলানিউজ

মাদারীপুর: আগামী ডিসেম্বরেই নির্বাচন হবে। কেউ নির্বাচন থেকে আমাদের পিছু হটাতে পারবে না বলে মন্তব্য করেছেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান।

বৃহস্পতিবার (৮ নভেম্বর) দুপুরে মাদারীপুর সদর উপজেলার কুমারটেক এলাকায় শিপ পারসোনেল ট্রেনিং ইনস্টিটিউটের নতুন ভবন উদ্বোধন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন মন্ত্রী।

এ সময় তিনি বলেন, কেউ কেউ আজ নির্বাচন হতে দেবেন না বলে বিভিন্ন কথা বলে যাচ্ছেন।

কিন্ত বাংলাদেশে আগামী ডিসেম্বর মাসেই নির্বাচন হবে। এ নির্বাচন কেউ ঠেকাতে পারবে না। জনগণ আমাদের সঙ্গে আছে, শেখ হাসিনার সঙ্গে আছে। আর বঙ্গবন্ধুর আদর্শ আমাদের সঙ্গে আছে।

নৌকায় ভোট চেয়ে মন্ত্রী বলেন, শেখ হাসিনা আবার সরকার গঠন করলে আমরা আবারও এ দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাবো। নির্বাচন ডিসেম্বর মাসে, নির্বাচনে অনেক খেলা হয়। বিএনপি এখন আর বিএনপি নেই, তারা এখন কয়েকজনের ঘাড়ে চেপেছে। এখন তাদের নেতা হলো ড. কামাল হোসেন।

বিআইডব্লিউটিএ-এর চেয়ারম্যান কমডোর এম মোজাম্মেল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নৌপরিবহন মন্ত্রণালয় সচিব মো. আবদুস সামাদ, অতিরিক্ত সচিব ভোলা নাথ দে, শহিদুল ইসলাম, জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান মো. মিয়াজউদ্দিন খান, পুলিশ সুপার সুব্রত কুমার হালদারসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa