[x]
[x]
ঢাকা, রবিবার, ৭ মাঘ ১৪২৫, ২০ জানুয়ারি ২০১৯
bangla news

আ’লীগের নির্বাচনী প্রচারণায় যুক্ত হচ্ছেন অভিনয় শিল্পীরা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-০৮ ৭:০০:২০ এএম
নির্বাচনী প্রচার উপ-কমিটির সভা

নির্বাচনী প্রচার উপ-কমিটির সভা

ঢাকা: আগামী সপ্তাহ থেকে অভিনয় শিল্পীরা আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণায় যুক্ত হচ্ছেন বলে জানিয়েছেন দলের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

বুধবার (০৭ নভেম্বর) ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ের নতুন ভবনে নির্বাচনী প্রচার উপ-কমিটির সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন নির্বাচনী প্রচার উপ-কমিটির আহ্বায়ক হাছান মাহমুদ।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদ্য পদত্যাগ করা তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী ইয়াফেস ওসমান, আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন। এছাড়া অভিনয় শিল্পীদের মধ্যে উপস্থিত ছিলেন শমী কায়সার, ফেরদৌস, শাকিল খানসহ নির্বাচনী প্রচার উপ-কমিটির অনেকে।

সভায় বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন এবং আগামী সপ্তাহ থেকে অভিনয় শিল্পীরা আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণার সঙ্গে যুক্ত হবে বলে জানান।

বাংলাদেশ সময়: ০৬৫৮ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৮
পিআর/জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন :   আওয়ামী লীগ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache