ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অন্যান্য দল

গণকপাড়া নয়, মাদরাসা ময়দানেই জনসভার অনুমতি ঐক্যফ্রন্টকে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪১ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৮
গণকপাড়া নয়, মাদরাসা ময়দানেই জনসভার অনুমতি ঐক্যফ্রন্টকে

রাজশাহী: জাতীয় ঐক্যফ্রন্টকে রাজশাহীতে জনসভা করার জন্য প্রথমে গণকপাড়ার কথা বলা হলেও এবার জোটের দাবি অনুযায়ীই ঐতিহাসিক মাদরাসা ময়দানে কর্মসূচি পালনের অনুমতি দেওয়া হয়েছে।

শুক্রবার (৯ নভেম্বর) দুপুর ২টায় সেখানে ঐক্যফ্রন্টকে জনসভার অনুমতি দেওয়ার বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) সিনিয়র সহকারী কমিশনার (সদর) ইফতে খায়ের আলম।

তিনি বলেন, প্রথমে ঐক্যফ্রন্টকে গণকপাড়ায় জনসভা করার কথা বলা হয়েছিল।

পরে সিদ্ধান্ত হয়েছে, তাদের মাদরাসা ময়দানেই কর্মসূচি করার অনুমতি দেওয়া হয়েছে।

কয়েক ঘণ্টা আগেই বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু বাংলানিউজকে বলেছিলেন, তারা মাদরাসা ময়দানে জনসভা করতে চাইলেও গণকপাড়ায় কর্মসূচি আয়োজনের অনুমতি দেওয়া হয়েছে।

রাজশাহীতে জাতীয় ঐক্যফ্রন্টের বিভাগীয় জনসভা করতে গত ২২ অক্টোবর দুপুরে আরএমপি কমিশনারের কাছে আবেদন করে মহানগর বিএনপি। আবেদনে ২ নভেম্বর জনসভার জন্য ঐতিহাসিক মাদরাসা ময়দান বরাদ্দ চেয়ে দুপুর ২টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত সময় চাওয়া হয়।  

কিন্তু ১ নভেম্বর বাদ জোহর রাজশাহীর কেন্দ্রীয় শাহ মখদুম (রহ.) ঈদগাহে তিন দিনব্যাপী আঞ্চলিক ইজতেমা শুরু হওয়ায় ঐক্যফ্রন্টের কর্মসূচি পিছিয়ে যায়।

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৮
এসএস/এইচএ/

** রাজশাহীর গণকপাড়ায় জনসভার অনুমতি পেলো ঐক্যফ্রন্ট

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।