ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৭ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৮
নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি মানববন্ধনে খেলাফত মজলিসের নেতাকর্মীরা। ছবি: বাংলানিউজ

ঢাকা: জাতীয় সংকট নিরসনকল্পে সংসদ ভেঙে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে মানববন্ধন করেছে খেলাফত মজলিস।

বুধবার (৭ নভেম্বর) দুপুরে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে খেলাফত মজলিসের ঢাকা মহানগরীর সভাপতি শেখ গোলাম আজমের সভাপতিত্বে এ মানববন্ধন করা হয়।

মানববন্ধনে খেলাফত মজলিসের নেতাকর্মীরা গুরুত্ব আরোপ করেন জাতীয় ঐক্যফ্রন্টের সাত দফা দাবির প্রতি ও একই সঙ্গে নির্দলীয় এবং নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের জন্য গুরুত্ব আরোপ করেন।

মানববন্ধনে কর্মীরা বলেন, নির্বাচনে স্বচ্ছতা নিশ্চিত করতে দেশীয় ও আন্তর্জাতিক পর্যবেক্ষক নিয়োগের ব্যবস্থা নিশ্চিত করতে হবে। অবাধ ও সুষ্ঠু নির্বাচনের পরিবেশ সৃষ্টি না করা পর্যন্ত এ দেশের মানুষের আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটবে না। তাই নির্বাচনে অবশ্যয় আইন-শৃঙ্খলা পরিস্থিতি ভালো রাখতে হবে এবং নিরপেক্ষ নির্বাচন নিশ্চিত করতে হবে।

মানববন্ধনে খেলাফত মজলিসের কেন্দ্রীয় কমিটির মহাসচিব অধ্যাপক আহমদ আব্দুল কাদের, সিনিয়র যুগ্ম-মহাসচিব শফিক উদ্দিন, সাংগাঠনিক সম্পাদক আহমদ আলী কাসেমী, দফতর সম্পাদক অধ্যাপক আব্দুল জলিল, ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক মো. আজিজুল হক, সাংগাঠনিক সম্পাদক অধ্যাপক সাইফুদ্দীন আহমেদসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৮
এইচএমএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।