ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অন্যান্য দল

রাজশাহীর গণকপাড়ায় জনসভার অনুমতি পেলো ঐক্যফ্রন্ট

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৮ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৮
রাজশাহীর গণকপাড়ায় জনসভার অনুমতি পেলো ঐক্যফ্রন্ট

রাজশাহী: জাতীয় ঐক্যফ্রন্ট রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা ময়দানে জনসভা করতে চাইলেও তাদের গণকপাড়ায় কর্মসূচি আয়োজনের অনুমতি দেওয়া হয়েছে। 

বুধবার (৭ নভেম্বর) সন্ধ্যায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, আগামী শুক্রবার (৯ নভেম্বর) দুপুর ২টায় রাজশাহীর গণকপাড়ায় ঐক্যফ্রন্টের জনসভা অনুষ্ঠিত হবে।

 

মিজানুর রহমান মিনু বলেন, আমরা জনদুর্ভোগ এড়াতে মাদরাসা ময়দানে জনসভা করতে চেয়েছিলাম। কিন্তু অনেক অপেক্ষা করার পরও সেখানে অনুমতি দেয়নি পুলিশ। আজ গণকপাড়া মোড়ে জনসভার অনুমতি দিয়েছে। ফলে জনসভায় লোক সমাগমে জনদুর্ভোগ সৃষ্টি হলে তার দায় প্রশাসনেরই থাকবে।

ঢাকায় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেনের বাসায় সংবাদ সম্মেলনে জোটের মুখপাত্র বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানান, রাজশাহী অভিমুখে রোর্ড মার্চ করে জনসভায় যোগ দেবেন তারা।

এ বিষয়ে প্রশ্ন করা হলে মিজানুর রহমান মিনু জানান, তারা কর্মসূচির কথা জানেন এবং সেভাবে প্রস্তুতিও নিয়ে রেখেছেন। তবে কখন, কোথায় কী হবে তার বিস্তারিত জানেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং ঐক্যফ্রন্ট নেতা ড. কামাল হোসেন। আগামীকাল এ ব্যাপারে বিস্তারিত জানা যেতে পারে বলেও উল্লেখ করেন মিনু।

রাজশাহীতে জাতীয় ঐক্যফ্রন্টের বিভাগীয় জনসভা করতে গত ২২ অক্টোবর দুপুরে আরএমপি কমিশনারের কাছে আবেদন করে মহানগর বিএনপি। আবেদনে ২ নভেম্বর জনসভার জন্য ঐতিহাসিক মাদরাসা ময়দান বরাদ্দ চেয়ে দুপুর ২টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত সময় চাওয়া হয়।  

কিন্তু ১ নভেম্বর বাদ জোহর রাজশাহীর কেন্দ্রীয় শাহ মখদুম (রহ.) ঈদগাহে তিন দিনব্যাপী আঞ্চলিক ইজতেমা শুরু হওয়ায় ঐক্যফ্রন্টের কর্মসূচি পিছিয়ে যায়।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৮
এসএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।