ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জনবিচ্ছিন্ন ব্যক্তিরা বিএনপির সঙ্গে ঐক্যফ্রন্ট গড়েছেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৮ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৮
জনবিচ্ছিন্ন ব্যক্তিরা বিএনপির সঙ্গে ঐক্যফ্রন্ট গড়েছেন বক্তব্য রাখছেন মাহবুব-উল আলম হানিফ এমপি। ছবি বাংলানিউজ

কুষ্টিয়া: জনবিচ্ছিন্ন ব্যক্তিরা বিএনপির সঙ্গে ঐক্যফ্রন্ট গড়েছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ। 

তিনি বলেন, কথা হচ্ছে, আন্দোলনটা করবে কারা? বিএনপি নাকি ঐক্যফ্রন্ট? বিএনপিকে বাদ দিলে ঐক্যফ্রন্টের পেছনে কোনো জনগণ থাকবে না। জনবিচ্ছিন্ন ব্যক্তিরা বিএনপির সঙ্গে ঐক্যফ্রন্ট গড়েছেন।

বিএনপির শক্তিই তাদের মূল শক্তি।

‘সংলাপ ব্যর্থ হলে আন্দোলন’- ঐক্যফ্রন্টের এমন বক্তব্যের পরিপ্রেক্ষিতে বুধবার (০৭ নভেম্বর) দুপুরে কুষ্টিয়া শহরে নিজের বাসায় দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে হানিফ এ কথা বলেন।

হানিফ আরও বলেন, বিএনপি গত পাঁচ বছর ধরে তো বহু আন্দোলন করেছে। খালেদা জিয়া যখন আন্দোলন করেছেন তখন তিনি বলেছেন এবার না ঈদের পরে আন্দোলন হবে। ঈদের পর ঈদ এলেও আন্দোলন আর হয়নি। সুতরাং এদেশে দুর্নীতির দায়ে আদালতের রায়ে দণ্ডপ্রাপ্ত আসামির জন্য কেউ আন্দোলন করবে না।

তফসিল ঘোষণা পেছানোর ব্যাপারে হানিফ বলেন, সংবিধানের নির্দেশনা অনুযায়ী তফসিল এবং নির্বাচন পেছানোর সুযোগ নেই। ২০১৯ সালের ২৬ জানুয়ারি সংসদের মেয়াদ শেষ হবে। সংবিধান অনুযায়ী সংসদের মেয়াদ শেষ হওয়ার পূর্ববর্তী ৯০ দিনের মধ্যে নির্বাচন সম্পন্ন হবে।

এ সময় জেলা পরিষদ চেয়ারম্যান রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী ফারুক হোসেন, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খানসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৮
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।