bangla news

দেশ ক্রান্তিকাল অতিক্রম করছে: মঈন খান

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-০৬ ৩:৫৮:৫৪ পিএম
জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা জনসভায় যোগ দিতে আসা নেতাকর্মীদের উদ্দেশ্যে হাত নাড়ছেন /ছবি- ডি এইচ বাদল

জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা জনসভায় যোগ দিতে আসা নেতাকর্মীদের উদ্দেশ্যে হাত নাড়ছেন /ছবি- ডি এইচ বাদল

সোহরাওয়ার্দী উদ্যান থেকে: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান বলেছেন,  ‘আজকের বাংলাদেশ ক্রান্তিকাল অতিক্রম করছে। এদেশের গণতন্ত্র ধ্বংস করা দেওয়া হয়েছে। আওয়ামী লীগ একদলীয় বাকশাল কায়েম করেছে’।

মঙ্গলবার (০৬ নভেম্বর) দুপুরে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সরকারের পদত্যাগ, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও খালেদা জিয়ার মুক্তিসহ সাত দফা দাবিতে জাতীয় ঐক্যফ্রন্টের জনসভায় একথা বলেন মঈন খান।

তিনি বলেন, ‘দেশের মানুষ অতীতেও বাকশাল প্রত্যাখ্যান করেছে। দেশের মানুষের রক্তে গণতন্ত্র বহমান। তাই এটা মানুষ মেনে নিতে পারে না’। 

মঈন খান বলেন, ‘সরকারকে সাত দফা দাবি দিয়েছি, জোর করে কোনো নির্বাচন করা যাবে না। তারা যদি মনে করে, ডিসি এসপি দিয়ে আবার ১৪ সাল মার্কা  নির্বাচন করবেন, এটা আর বাংলার মাটিতে হবে না। ভোটাধিকার ফিরিয়ে দিতে হবে। খালেদাকে মুক্তি দিতে হবে। 

ভবিষ্যতে জাতীয় ঐক্যফ্রন্ট গণতন্ত্র ও সুশাসন নিশ্চিত করবে বলেও বক্তব্যে মন্তব্য করেন বিএনপির স্থায়ী কমিটির এ সদস্য।

দুপুর ২টায় শুরু হওয়া জনসভায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন জেএসডির সভাপতি আ স ম আবদুর রব।

বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৮
টিএম/এইচএমএস/এমএইচ/এসএম/ইএআর/এসকেবি/জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন :   জাতীয় ঐক্যফ্রন্ট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2018-11-06 15:58:54