ঢাকা, বুধবার, ৬ ভাদ্র ১৪২৬, ২১ আগস্ট ২০১৯
bangla news

বাস-ট্রেনে নয়, হেঁটে জনসভায়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-০৬ ৩:২৪:৩১ পিএম
জাতীয় ঐক্যফ্রন্টের জনসভা। ছবি: ডিএইচ বাদল

জাতীয় ঐক্যফ্রন্টের জনসভা। ছবি: ডিএইচ বাদল

সোহরাওয়ার্দী উদ্যান থেকে: বাস বা ট্রেন নয়, হেঁটে, রিকশা-ভ্যান আর টেম্পুযোগে গাজীপুর থেকে সোহরাওয়ার্দী উদ্যানের জনসভায় যোগ দিয়েছেন জেলা স্বেচ্ছাসেবক দলের নেতা-কর্মীরা। শুধু গাজীপুর স্বেচ্ছাসেবক দল নয়, জনসভায় যোগ দিতে ঢাকার বাইরের প্রায় সব মানুষকেই দুর্ভোগ পোহাতে হয়েছে বলে অভিযোগ করেছেন অনেকে।

মঙ্গলবার (৬ নভেম্বর) দুপুরে জনসভাস্থলে এসব কথা বলেন ঢাকার আশেপাশের এলাকাগুলো থেকে আসা নেতাকর্মীরা।

গাজীপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রফিকুল ইসলাম মুন্না বলেন, জনসভায় যোগ দিতে আসা অনেকেই কৌশলে বাধা দেওয়া হয়েছে। তবুও একটি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের প্রত্যাশা নিয়ে আমরা ছুটে এসেছি।

একই সংগঠনের সাধারণ সম্পাদক নূরুল আলম বলেন, টঙ্গীর পর থেকে ঢাকামুখী কোনো বাস বা ট্রেনে যাতায়তের সুযোগ নেই। এজন্য অনেকেই ইচ্ছা থাকা সত্ত্বেও আসতে পারছে না। যারা এসেছেন, হেঁটে, রিকশা-ভ্যান আর টেম্পুযোগে এসেছেন।

দুপুরে মাইক্রো, বাস বা পিকআপ বন্ধ করে দিয়ে ঢাকার বাইরের মানুষকে জনসভায় আসতে দেওয়া হচ্ছে না বলে জানান টাঙ্গাইল থেকে আসা পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক  মো. শহীদ আহমেদ।

তিনি বলেন, আমরা ঢাকার উদ্দেশ্যে সোমবার (০৫ নভেম্বর) রাত ১২টার দিকে রওনা হয়েছি। আমাদের পরে যারা এসেছেন, তাদের গাড়িগুলো আটকে দিয়েছে পুলিশ। সমিতি থেকে কোনো বাসও ভাড়া দেওয়া হয়নি।

আশা প্রকাশ করে তিনি বলেন, সরকার যদি সত্যি সহনশীল হন, তাহলে আমরা অবশ্যই সমঝোতার মাধ্যমে একটা সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন পাবো।

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৮
এইচএমএস/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন :   বিএনপি জাতীয় ঐক্যফ্রন্ট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-11-06 15:24:31