bangla news

জনসভা মঞ্চে আইন-শৃঙ্খলা বাহিনীর তল্লাশি 

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-০৬ ১:১৪:৩০ পিএম
জনসভা মঞ্চ। ছবি: শাকিল/বাংলানিউজ

জনসভা মঞ্চ। ছবি: শাকিল/বাংলানিউজ

সোহরাওয়ার্দী উদ্যান থেকে: রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত জাতীয় ঐক্যফ্রন্টের জনসভার মঞ্চ তল্লাশি করেছে অাইন-শৃঙ্খলা বাহিনী। 

মঙ্গলবার (০৬ নভেম্বর) দুপুর ১২টা ৫০মিনিটে এই তল্লাশি করা হয়। গোয়েন্দা পুলিশের সদস্যরা জানান, নিরাপত্তার স্বার্থে জনসভার মূল মঞ্চে কিছু অাছে কি-না, তা পরীক্ষা করা হয়েছে। 

এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন-বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ অামান, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন অালাল ও প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী প্রমুখ।

জনসভায় আসতে বাধা দেওয়ার অভিযোগ  
এদিকে সোহরাওয়ার্দী উদ্যানের জনসভায় আসার সময় পথে পথে বাধা দেওয়া ও গ্রেফতারের অভিযোগ করেছেন বিএনপির নেতারা। 

জনসভা মঞ্চ থেকে অভিযোগ করা হয়, জনসভায় অাসার সময় বংশাল যুবদল নেতা মামুনের হাত ভেঙে দিয়েছে পুলিশ। পরে তাকে গ্রেফতার করা হয়। এভাবে রাজধানীর বিভিন্ন জায়গায় নেতা-কর্মীদের বাধা দেওয়া হচ্ছে। 

দুপুর ২টায় সমাবেশ শুরু হওয়ার কথা রয়েছে। একাদশ  জাতীয় সংসদ নির্বাচন  উপলক্ষে সাত দফা দাবিতে আয়োজিত সমাবেশে জাতীয় ঐক্যফ্রন্টের উদ্যোক্তা ড. কামাল হোসেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ জোটের অন্যান্য শীর্ষ নেতারা বক্তব্য দেবেন। 

বাংলাদেশ সময়: ১৩০৬ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৮
টিএম/এমএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-11-06 13:14:30