ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জনসভা-সংলাপ ইস্যুতে বৈঠকে বসেছে ঐক্যফ্রন্ট

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩২ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৮
জনসভা-সংলাপ ইস্যুতে বৈঠকে বসেছে ঐক্যফ্রন্ট জাতীয় ঐক্যফ্রন্ট

ঢাকা: সোহরাওয়ার্দী উদ্যানের জনসভা ও পরদিন গণভবনে আওয়ামী লীগের সঙ্গে সংলাপ নিয়ে চূড়ান্ত বৈঠকে বসেছে সংসদ নির্বাচনকে কেন্দ্র করে গড়া ওঠা রাজনৈতিক জোট জাতীয় ঐক্যফ্রন্ট। 

বৈঠকে মঙ্গলবারের (০৬ নভেম্বর) জনসভা সফল করতে পরিকল্পনা ও দায়িত্ব বণ্টন করা হবে। দ্বিতীয় দফা সংলাপে নিজেদের সাত দফাকে গুরুত্ব না দিয়ে সংবিধান ও আইনসম্মত বিষয়গুলোর তাৎপর্য নিয়ে আলোচনা হবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

 

সোমবার (০৫ নভেম্বর) সন্ধ্যা ৭টায় রাজধানীর মতিঝিলে বিএনপি নেতা ব্যারিস্টার মওদুদ আহমদের চেম্বারে এ বৈঠক শুরু হয়।

বৈঠক প্রসঙ্গে জোটের শীর্ষ নেতা মাহমুদুর রহমান মান্না বলেন, আজকের মিটিং খুব-ই গুরুত্বপূর্ণ। সংলাপ, কালকের সমাবেশসহ গুরুত্বপূর্ণ কয়েকটি বিষয়ে আলোচনা হবে।  

বৈঠকে জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ঐক্যফ্রন্টের নেতা আ স ম আবদুর রব, মাহমুদুর রহমান মান্না, সুলতান মোহাম্মদ মনসুর, মোস্তফা মহসিন মন্টু, অ্যাডভোকেট সুব্রত চৌধুরী প্রমুখ উপস্থিত আছেন।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৮
এমএইচ/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।