ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিএনপি

আসামি দেখতে গিয়ে ভাইস চেয়ারম্যান গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১২ ঘণ্টা, নভেম্বর ৪, ২০১৮
আসামি দেখতে গিয়ে ভাইস চেয়ারম্যান গ্রেফতার গয়াছ মিয়া

সিলেট: থানা হাজতে থাকা আসামি দেখতে গিয়ে গ্রেফতার হয়েছেন সিলেটের ওসমানীনগর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সহ সাধারণ সম্পাদক গয়াছ মিয়া।

শনিবার (০৩ নভেম্বর) দিবাগত রাত ৯টার দিকে তাকে গ্রেফতার করে পুলিশ। তিনি উপজেলার গোয়ালাবাজারের ব্রাহ্মণগ্রামের সফিক উল্লার ছেলে।

দলীয় সূত্র জানায়, থানা হাজতে খয়ের নামে এক ব্যক্তিকে একটি মামলায় রিমান্ডে জিজ্ঞাসাবাদের জন্য নেয় পুলিশ। ওই আসামিকে দেখতে থানায় গেলে তাকে আটক করা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় বিএনপির এক নেতা বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, গত ৩ সেপ্টেম্বর রাতে উপজেলার করমসী গ্রামে গোয়ালাবাজার ইউনিয়ন বিএনপির সভাপতি সৈয়দ কওছার আহমদের বাড়ি থেকে গোপন বৈঠক চলাকালে চেয়ারম্যান গয়াছ মিয়াসহ ১৬ নেতাকর্মীকে আটক করে পুলিশ।  

এ ঘটনায় নাশকতার পরিকল্পনার অভিযোগ এনে পুলিশ বাদী হয়ে দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করেছে।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আল মামুন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, গত ১২ আগস্ট পুলিশ বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা (নং-৯(৮)১৮) দায়ের করে। নাশকতার পরিকল্পনার ওই মামলায় এজাহার নামীয় আসামি ছিলেন গয়াছ মিয়া।

তবে থানা কম্পাউন্ড থেকে তাকে গ্রেফতার করা হয়নি জানিয়ে ওসি বলেন, হয়তো থানার দিকে আসার পথে পুলিশ তাকে গ্রেফতার করে।

বাংলাদেশ সময়: ০৪০৬ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০১৮
এনইউ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।