ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

সব বাধা অতিক্রম করে দেশ এগিয়ে চলছে: শেখ হেলাল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২২ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৮
সব বাধা অতিক্রম করে দেশ এগিয়ে চলছে: শেখ হেলাল জনসভায় বক্তব্য রাখেন শেখ হেলাল উদ্দিন

বাগেরহাট: মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি ক্ষমতায় থাকলে দেশ উন্নয়নের দিকে ধাবিত হয় উল্লেখ করে বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন বলেছেন, সব ধরনের বাধা অতিক্রম করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। 

সমৃদ্ধি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করার আহ্বান জানান তিনি।

শনিবার (৩ নভেম্বর) বিকেলে মোল্লাহাট উপজেলার খলিলুর রহমান ডিগ্রি কলেজ মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভা তিনি এসব কথা বলেন।

শেখ হেলাল বলেন, যারা হত্যা, সন্ত্রাস ও দুর্নীতির সঙ্গে জড়িত, তারা কখনও দেশের উন্নতি করতে পারে না। সামনে নির্বাচন, আপনারা প্রত্যেক ঘরে ঘরে গিয়ে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেন। নৌকার পক্ষে ভোট চান।  

আওয়ামী লীগ সভানেত্রী ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সারাবিশ্বে আজ উন্নয়নের রোল মডেল আখ্যা দিয়ে বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র বলেন, দেশকে সমৃদ্ধশালী ও উন্নত করার লক্ষ্যে আগামী সংসদ নির্বাচনে পুনরায় আওয়ামী লীগকে বিপুল ভোটে বিজয়ী করতে হবে।

মোল্লাহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি কালিপদ বিশ্বাসের সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সভাপতি ও বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য ডা. মোজাম্মেল হোসেন, সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান টুকু, শেখ সারহান নাসের তন্ময়, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এসএম কামাল হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট ফরিদ উদ্দিন, মোল্লাহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিনুল আলম ছানা, জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইফতেখারুল ইসলাম রানা প্রমুখ।

এসময় উপস্থিত জনসাধারণের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ পরিবারের সবার জন্য দোয়া কামনা করেন সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন।

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।