ঢাকা, রবিবার, ১০ চৈত্র ১৪২৫, ২৪ মার্চ ২০১৯
bangla news

দুর্নীতিবাজরা সরকার গঠন করলে দেশ ৫০ বছর পিছিয়ে যাবে

কেরানীগঞ্জ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-০১ ১০:০৯:১১ পিএম
নির্বাচনী কার্যালয় উদ্বোধন

নির্বাচনী কার্যালয় উদ্বোধন

কেরানীগঞ্জ (ঢাকা): বিএনপি একটি দুর্নীতিবাজ দল আখ্যা দিয়ে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেছেন, তাদের নেত্রী খালেদা জিয়া এতিমদের টাকা আত্মসাৎ করে এখন কারাগারে রয়েছেন। এ দুর্নীতিবাজ দল সরকার গঠন করলে দেশ ৫০ বছর পিছিয়ে যাবে। 

বৃহস্পতিবার (১ নভেম্বর) রাত ৮টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন আগানগর ইউনিয়নে নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন ও জনতার কথা শীর্ষক পৃথক দু’টি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, জনগণ যে সমস্ত নেতাদের বিতাড়িত করেছে বিএনপি তাদের সঙ্গে গিয়ে জোট বেঁধেছে। সারাবিশ্ব চায় শেখ হাসিনা আবারও সরকার গঠন করুক। দেশের উন্নয়নের স্বার্থে শেখ হাসিনা সরকার আবার দরকার।

মুক্তিযোদ্ধা শামসুদ্দীন মাস্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ, আগানগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ খুশী, দক্ষিণ কেরানীগঞ্জ থানা যুবলীগ সভাপতি মাহমুদ আলম, আগানগর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মীর আসাদ হোসেন টিটু, সাধারণ সম্পাদক জাকির আহমেদ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির সদস্য মো. শাহ আলম, আগানগর ইউনিয়ন শ্রমিকলীগ সভাপতি ফরিদ আহমেদ, আগানগর ইউপি সদস্য মো. কামাল, মো. রাসেল প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২০৯ ঘণ্টা, নভেম্বর ০১, ২০১৮
জিপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14