ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সংবিধান সম্মত আলোচনা না করলে তা হবে দুঃখজনক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৩ ঘণ্টা, নভেম্বর ১, ২০১৮
সংবিধান সম্মত আলোচনা না করলে তা হবে দুঃখজনক ভিত্তিপ্রস্তর স্থাপন ও সংবর্ধনা অনুষ্ঠানে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ডেপুটি স্পিকার ফজলে রাব্বি মিয়া

গাইবান্ধা: জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা সংবিধান সম্মত আলোচনা না করলে তা হবে হৃদয় বিদারক ও দুঃখজনক জানিয়ে জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ও গাইবান্ধা-৫ (ফুলছড়ি-সাঘাটা) আসনের সংসদ সদস্য ফজলে রাব্বি মিয়া বলেছেন, সংবিধান অনুযায়ী চলতি বছরের ডিসেম্বর মাসেই একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগ সব সময় সব দলের অংশগ্রহণের মাধ্যমে একটি নিরপেক্ষ নির্বাচন চায়।

বৃহস্পতিবার (১ নভেম্বর) দুপুর ২টার দিকে সাঘাটা উপজেলার বোনারপাড়া সরকারি কলেজের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও সংবর্ধনা অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, নির্বাচনকে বানচাল করার জন্য একটি পক্ষ উস্কানি দিয়ে যাচ্ছে।

আমাদের দলমত-নির্বিশেষে সবাইকে এ ব্যাপারে সতর্ক থাকতে হবে।  

আগামী নির্বাচনে নিজের মনোয়ন নিয়ে আশাবাদ ব্যক্ত করেন এবং নৌকা মার্কায় ভোট দিয়ে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহবান জানান ফজলে রাব্বি মিয়া।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সাঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবদুল হালিম টলষ্টয়, বোনারপাড়া সরকারি কলেজের অধ্যক্ষ ফরহাদ রাব্বি, প্রাক্তন অধ্যক্ষ আব্দুল মতিন, বোনারপাড়া সরকারি কলেজের সব শিক্ষক-শিক্ষার্থী ও  উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতারা।

এরআগে সকালে ডেপুটি স্পিকার বোনারপাড়া মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ও বোনারপাড়া থেকে উল্লা সোনাতোলা সড়কের সম্প্রসারণ ও মেরামত কাজের উদ্বোধন করেন।

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, নভেম্বর ০১, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।