ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৫ মে ২০১৯
bangla news

বিক্ষোভে নেমে সংঘর্ষে জড়ালো বিএনপির দুই গ্রুপ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-২৯ ৩:৪৫:২৬ পিএম
বিক্ষোভ-মিছিলে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ। ছবি: বাংলানিউজ

বিক্ষোভ-মিছিলে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ। ছবি: বাংলানিউজ

বগুড়া: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে সাত বছরের কারাদণ্ড দেওয়ার প্রতিবাদে বগুড়ায় বিক্ষোভে নেমে সংঘর্ষে জড়ালো বিএনপির দুই গ্রুপ।

সোমবার (২৯ অক্টোবর) দুপুরে বগুড়া শহরের নবাবাড়ি রোডের দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভে নেমে সংঘর্ষে জড়ান বিএনপি নেতাকর্মীরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলার রায়ের প্রতিবাদে জেলা বিএনপি কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ-মিছিল বের করেন বিএনপি নেতাকর্মীরা। এর পরপরই মিছিলটি পুলিশি ব্যারিকেডের মুখে পড়ে। পুলিশি বাধায় মিছিলটি সেখানে শেষ করে নবাববাড়ি সড়কে দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ করেন বিএনপি নেতাকর্মীরা। তারা এ রায় বাতিল করে দ্রুত খালেদা জিয়াকে মুক্তির দাবি করেন।

এদিকে দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ-মিছিল শুরু করে জেলা বিএনপি। মিছিলের শুরুতেই সামনে দাঁড়ানো নিয়ে বাকবিতণ্ডতা ও হাতাহাতির ঘটনা ঘটে। জেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক শেখ তাহাউদ্দিন নাহিন ও পরিমল চন্দ্র দাসের সমর্থকদের মধ্যে মারধরের ঘটনা ঘটে।

এসময় নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়লেও সিনিয়র নেতাদের হস্তক্ষেপে তা থেমে যায়। পরে মিছিল ও বিক্ষোভ সমাবেশ শেষ হতেই তাহাউদ্দিন নাহিনের ওপর চড়াও হন পরিমল চন্দ্র দাসের কর্মীরা।

তারা নাহিনকে কার্যালয়ের সামনেই মারধর শুরু করেন। নাহিনের সমর্থকরাও এসময় মারধরে জড়িয়ে পড়েন। পরে দলের অন্যান্য নেতা ও পুলিশের হস্তক্ষেপে উভয়পক্ষকে সরিয়ে দেওযা হয় বলেও জানান প্রত্যক্ষদর্শীরা।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৮
এমবিএইচ/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন :   বিএনপি খালেদা জিয়া বগুড়া
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-10-29 15:45:26