ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

খাগড়াছড়িতে আ’লীগের কার্যালয়ে ককটেল বিস্ফোরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৮ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৮
খাগড়াছড়িতে আ’লীগের কার্যালয়ে ককটেল বিস্ফোরণ

খাগড়াছড়ি: খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

রোববার (২৮ অক্টোবর) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ একটি ককটেল বিস্ফোরিত হলেও দুটি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করে।

অপরদিকে খাগড়াছড়ির ঘটনার দুই ঘণ্টা আগে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় লক্ষ্য করে পেট্রোল বোমা নিক্ষেপ করে দুর্বৃত্তরা। এখানেও একটি পেট্রোল বোমা বিস্ফোরিত হলেও পুলিশ দু'টি আরো দু'টি পেট্রোল বোমা  অবিস্ফোরিত অবস্থায় উদ্ধার করে। রাত সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। তবে এই দু'টি ঘটনায় কোনো ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাদাত হোসেন টিটো বাংলানিউজকে জানান, আওয়ামী লীগের দলীয় কার্যালয় লক্ষ্য করে তিনটি ককটেল নিক্ষেপ করে করা হয়। একটি বিস্ফোরিত হলেও বাকী দু'টি  অবিস্ফোরিত অবস্থায় কার্যালয়ের সামনে পাওয়া যায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে চলন্ত মোটরসাইকেল থেকে ককটেলগুলো নিক্ষেপ করা হয়েছে।

মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রশিদ বাংলানিউজকে জানান, কে বা কারা পেট্র্রোল বোমা নিক্ষেপ করেছে তা এখনো জানা যায়নি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ০২৫৬ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৮
এডি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।