ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ধার করে দল গঠন করলে জয়ী হওয়া যায় না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৮
ধার করে দল গঠন করলে জয়ী হওয়া যায় না জাতির পিতার সমাধীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন। ছবি: বাংলানিউজ

গোপালগঞ্জ: স্থানীয় সরকার, পল্লি উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী এবং জাতীয় পার্টির (জাপা) প্রেসিডিয়াম সদস্য মো. মশিউর রহমান রাঙ্গা বলেছেন, একটি দলের সবাই একসঙ্গে খেললে সেখানে একটা রেজাল্ট হয়। কিন্তু, ধার করে দল গঠন করলে জয়ী হওয়া যায় না। তাই আগামী নির্বাচনে নব গঠিত যুক্তফ্রন্টের কোনো প্রভাবই পড়বে না।

শনিবার (২৭ অক্টোবর) সকালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে এবং দুপুরে কোটালীপাড়ায় ঋণ বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মশিউর রহমান রাঙ্গা বলেন, বর্তমান সরকার ক্ষমতায় থাকার ব্যাপক উন্নয়ন হচ্ছে।

যা একটি বিস্ময় ও একটি স্বপ্ন। দারিদ্রতা দূর করার জন্য বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। আগামীতে দেশের বিভিন্ন স্থানে মিল্ক ভিটার পাউডার প্লান্ট গড়ে তোলা হবে। এতে বিদেশ থেকে আর গুড়া দুধ আমদানি করতে হবে না।

সকালে জাতির পিতার সমাধীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন প্রতিমন্ত্রী। পরে বঙ্গবন্ধু ও পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কমনা করে বিশেষ মোনাজাতে অংশ নেন।
 
দুপুরে কোটালীপাড়া উপজেলার ৫০ জন খামারিদের মধ্যে গরু ক্রয়ের জন্য প্রত্যেককে দুই লাখ টাকা করে ঋণের চেক বিতরণ করেন তিনি।

এ সময় মিল্ক ভিটার চেয়ারম্যান শেখ নাদির হোসেন লিপু, স্থানীয় সরকার, পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আতাহার আলী, বঙ্গবন্ধু দারিদ্র বিমোচন ও পল্লি উন্নয়ন একাডেমির মহা-পরিচালক শেখ মো. মনিরুজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।