ঢাকা, মঙ্গলবার, ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩ সফর ১৪৪২

আওয়ামী লীগ

বিএনপি-জামায়াত নেতৃত্বশূন্য হয়ে গেছে

কেরানীগঞ্জ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪১ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৮
বিএনপি-জামায়াত নেতৃত্বশূন্য হয়ে গেছে বক্তব্য রাখছেন নসরুল হামিদ বিপু। ছবি: বাংলানিউজ

কেরানীগঞ্জ (ঢাকা): বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেছেন, বিএনপি-জামায়াত নেতৃত্বশূন্য হয়ে গেছে। নেতাশূন্য বিএনপি নেতা ধার করে ঐক্য করেছে। যেসব নেতা নিজেই সোজা হয়ে দাঁড়াতে পারে না তারা এখন ঐক্যের নেতা। কর্মী ছাড়া নেতৃত্ব দিয়ে দেশ চলবে না।

শুক্রবার (২৬ অক্টোবর) বিকেলে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন আগানগর ছোট মসজিদ রোড এলাকায় আগানগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, ইতোমধ্যে আমরা বিদ্যুতের সমস্যা সমাধান করেছি।

গ্যাস আমদানি শুরু হয়েছে। আগামী দুই মাসের মধ্যে আমরা গ্যাসের সমস্যা সমাধান করবো।  

সম্মেলনে আগানগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কাজী রুবেলের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন- কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ।

এছাড়াও শুভাঢ্যা ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন, তেঘরিয়া ইউপি চেয়ারম্যান হাজী মো. জজ মিয়া, দক্ষিণ কেরানীগঞ্জ থানা যুবলীগ সভাপতি মাহমুদ আলম, দক্ষিণ কেরানীগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মিরাজুর রহমান সুমন ও সাধারণ সম্পাদক রমজান অালী প্রমুখ উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa