ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মেহেরপুরে বিএনপি-জামায়াতের নেতাকর্মীসহ গ্রেফতার ২৬ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৮ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৮
মেহেরপুরে বিএনপি-জামায়াতের নেতাকর্মীসহ গ্রেফতার ২৬  প্রতীকী ছবি

মেহেরপুর: মেহেরপুরে বিশেষ অভিযান চালিয়ে বিএনপি-জামায়াতের নেতাকর্মীসহ বিভিন্ন মামলায় ২৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১২টি হাতবোমা, চারটি দেশীয় তৈরি হাসুয়া, তিনটি লোহার রড, ২৫ গ্রাম গাঁজা ও ৩০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। 

মঙ্গলবার (২৩ অক্টোবর) দিবাগত রাত থেকে বুধবার (২৪ অক্টোবর) ভোর পর্যন্ত মেহেরপুর সদর, গাংনী ও মুজিবনগর উপজেলার বিভিন্ন গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

জেলা পুলিশ সুপার (এসপি) মোস্তাফিজুর রহমানের নির্দেশে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম, গাংনী থানার ওসি হরেন্দ্রনাথ সরকার, মুজিবনগর থানার ওসি আব্দুল হাশেম ও জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ওসির নেতৃত্বে পুলিশের একাধিক টিম এসব অভিযানে অংশ নেন।

 

পুলিশ সুপারের কন্ট্রোল রুম বাংলানিউজকে এতথ্য নিশ্চিত করে জানায়, গ্রেফতারদের মধ্যে স্পেশাল পাওয়ার অ্যাক্টে পাঁচজন, বোমা ও নাশকতা মামলায় পাঁচজন ও জামায়াতের দু’জন এবং অন্যান্য মামলায় বাকি আসামিদের গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারদের আদালতের মাধ্যমে মেহেরপুর কারাগারে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১০০৫ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।