ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

সিলেটে নৌকার পক্ষে প্রচারণা শুরু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৭ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৮
সিলেটে নৌকার পক্ষে প্রচারণা শুরু আ.লীগ নেতাদের নিয়ে মিসবাহ উদ্দিন সিরাজের প্রচারণা

সিলেট: আওয়ামী লীগ নেতাদের সঙ্গে নিয়ে সিলেটে নৌকার প্রচারণায় নামলেন দলটির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ।

মঙ্গলবার (২৩ অক্টোবর) আওয়ামী লীগ নেতাদের সঙ্গে নিয়ে জোহর নামাজ আদায় শেষে মাজার জিয়ারত করে নৌকার প্রচারণায় নামেন তিনি।

মিসবাহ উদ্দিন সিরাজ বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের গত একমাস ধরে নৌকার পক্ষে সারা দেশে প্রচারণা করে যাচ্ছেন।

আজ থেকে সিলেটে আওয়ামী লীগের প্রতীক নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে প্রচারণা শুরু করেছি।

তিনি বলেন,  জাতির জনক বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা গত ১০ বছর ধরে সারা দেশে যে উন্নয়ন কর্মকাণ্ড করে যাচ্ছেন তা অব্যাহত রাখার লক্ষ্যে আমরা নৌকার পক্ষে প্রচারণায় সাধারণ মানুষের কাছে যাচ্ছি।

সিলেটে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশ সম্পর্কে মিসবাহ উদ্দিন সিরাজ বলেন, তৎকালীন সময়ে ব্যর্থ ব্যক্তি যারা বঙ্গবন্ধু ও শেখ হাসিনা এবং জাতির সঙ্গে বেঈমানি করেছেন তারাই বোমা ও গ্রেনেড হামলাকারীদের নিয়ে জোটবদ্ধ হয়ে সিলেটে সমাবেশে আসছেন। এর আগে কখনো তারা সিলেটের মানুষের কাছে আসেননি। আমরা তাদের ধিক্কার জানাই।

সিলেট রেজিস্ট্রারি মাঠে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশস্থলের পাশাপাশি সিটি পয়েন্টে আওয়ামী লীগের কর্মসূচি দেওয়া প্রসঙ্গে তিনি বলেন, ঐক্যফ্রন্টের সমাবেশ থাকলেও তাদের কর্মসূচির কারণে সংঘাতময় পরিস্থিতি সৃষ্টি হবে না। এই প্রচারণার অংশ হিসেবেই বুধবার কোর্ট পয়েন্ট ও সিটি পয়েন্টে সরকারের ১০ বছরের উন্নয়নের লিফলেট বিতরণ করা হবে। এখন থেকে শুরু করা প্রচারণা উপজেলা ও ইউনিয়ন পর্যায়েও চলবে।  

এ সময় বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী। উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট লুৎফুর রহমান, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল খালিক,  মহানগর আওয়ামী লীগ নেতা তপন মিত্র, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্ত,  জেলা আওয়ামী লীগের দপ্তর দম্পাদক অ্যাডভোকেট শামসুল হক,  স্বেচ্ছাসেবক লীগের জেলা সভাপতি আফসর আজিজ, কাউন্সিলর আফতাব হোসেন, তারেক উদ্দিন তাজসহ আওয়ামী লীগ অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৮
এনইউ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad