ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

রবের বাসায় মইনুল, বাইরে পুলিশ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৮ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৮
রবের বাসায় মইনুল, বাইরে পুলিশ

ঢাকা: জেএসডি সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্ট নেতা আ স ম আব্দুর রবের রাজধানীর উত্তরার বাসার বাইরে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের অবস্থান দেখা গেছে। বাসার ভেতরে রয়েছেন ঐক্যফ্রন্টের আরেক নেতা ও সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেন।

আ স ম রবের ব্যক্তিগত সহকারী সাইফুল সোমবার (২২ অক্টোবর) রাত ৯টা ৫০ মিনিটে বাংলানিউজকে জানান, গোয়েন্দা পুলিশের (ডিবি) চারটি গাড়ি এবং পুলিশের দু’টি গাড়ি বাসার সামনে অবস্থান করছে।
 
গত ১৬ অক্টোবর রাতে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের টকশোতে সাংবাদিক মাসুদা ভাট্টিকে উদ্দেশ্য করে ‘জাতীয় ঐক্যফ্রন্ট’র নেতা ব্যারিস্টার মইনুল হোসেন ‘চরিত্রহীন’ মন্তব্য করার পর সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনা-সমালোচনার ঝড় ওঠে।

 

এ নিয়ে ব্যারিস্টার মইনুলের বিরুদ্ধে রোববার ঢাকার মহানগর হাকিম (সিএমএম) আদালতে একটি মানহানির মামলা করেন মাসুদা ভাট্টি। একই অভিযোগ এনে জামালপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে আরেকটি মামলা হয়। যদিও মামলা দু’টিতে হাইকোর্ট থেকে জামিন নিয়েছেন ব্যারিস্টার মইনুল। তবে সোমবারও তার বিরুদ্ধেএকাধিক মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২০৩ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৮
এমএইচ/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।