ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

রাজাকারদের মনোনয়ন না দেওয়ার আহ্বান শাহারিয়ার কবিরের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৫ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৮
রাজাকারদের মনোনয়ন না দেওয়ার আহ্বান শাহারিয়ার কবিরের রাজাকারদের মনোনয়ন না দেওয়ার আহ্বান শাহারিয়ার কবিরের

নাটোর: রাজাকারমুক্ত সংসদ দাবি করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে রাজাকার ও তাদের দোসরদের মনোনয়ন না দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহ্বান জানিয়েছেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শাহারিয়ার কবির।

সোমবার (২২ অক্টোবর) দুপুরে নাটোর শহরের কান্দিভিটাস্থ একটি দৈনিক পত্রিকার কার্যালয়ে ‘একাদশ জাতীয় সংসদ নির্বাচন: মুক্তিযুদ্ধের চেতনার অভিযাত্রা’ শীর্ষক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি নাটোর জেলা শাখার সভাপতি ও নাটোর পৌরসভার সভার মেয়র উমা চৌধুরী জলির সভাপতিত্বে সভায় শাহারিয়ার কবির বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে বিএনপি ও জামায়াত।

ষড়যন্ত্র প্রতিহত করতে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে ঐক্যবদ্ধ হতে হবে।

সভায় আরো বক্তব্য রাখেন, নিরাপত্তা বিশ্লেষক এবং একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় উপদেষ্টা মেজর জেনারেল (অব.) আব্দুর রশিদ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি জেলা শাখার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মালেক শেখসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১৮৩৯ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।