ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

অন্যান্য দল

রাজশাহীতে সমাবেশের অনুমতি চেয়ে ঐক্যফ্রন্টের আবেদন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৭ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৮
রাজশাহীতে সমাবেশের অনুমতি চেয়ে ঐক্যফ্রন্টের আবেদন জাতীয় ঐক্যফ্রন্ট

রাজশাহী: রাজশাহীতে আগামী ২ নভেম্বর (শুক্রবার) জাতীয় ঐক্যফ্রন্টের বিভাগীয় সমাবেশ করতে চায় বিএনপি। তাই ঐতিহাসিক মাদ্রাসা মাঠের জন্য রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনারের কাছে আবেদন জানানো হয়েছে।

সোমাবার (২২ অক্টোবর) দুপুরে রাজশাহী মহানগর বিএনপির পক্ষ থেকে এ আবেদন করা হয়েছে। আবেদনে সমাবেশ করার জন্য মাদ্রাসা মাঠ বরাদ্দ চেয়ে দুপুর ২টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত সময় চাওয়া হয়েছে।

 

সমাবেশ সফল করতে প্রচারণার জন্য ২৭ অক্টোবর থেকে ১ নভেম্বের সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত মহানগরীতে মাইকিং করার অনুমতি; সমাবেশের সুষ্ঠু আয়োজনে ও সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষার্থে উল্লেখিত সময়ে সমাবেশে পর্যাপ্ত মাইক ব্যবহারের অনুমতিসহ প্রয়োজনীয় সহযোগিতা প্রত্যাশা করা হয়েছে মহানগর বিএনপির ওই আবেদনে।

রাজশাহী মহানগর বিএনপির সভাপতি ও সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল ও মহানগর বিএনপি সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন ওই আবেদনপত্রে স্বাক্ষর করেছেন।  

আবেদনপত্র দেয়ার সময় বিএনপির কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শাহিন শওকত খালেদ, রাজপাড়া থানা বিএনপির সভাপতি শওকত আলী, মতিহার থানা বিএনপির সাধারণ সম্পাদক ও মহানগর বিএনপির দফতর সম্পাদক নাজমুল হক ডিকেন ও মহানগর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানাসহ অন্য নেতারা উপস্থিত ছিলেন।

আবেদনপত্র দেওয়ার পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে মোসাদ্দেক হোসেন বুলবুল বলেন, রাজশাহীতে জাতীয় ঐক্যফ্রন্টের এই প্রথম বিভাগীয় বিশাল সমাবেশ অনুষ্ঠিত হবে। এ সমাবেশ থেকে আগামী সংসদ নির্বাচনের দিক নির্দেশনা আসবে।  

বুলবুল জানান, আরএমপি কমিশনার এ কে এম হাফিজ আক্তার আবেদন জমা নিয়ে এবং স্বাক্ষরিত কপি তাদের হাতে দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৮
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।