ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

প্রার্থী যেই হোক ভোট দিন নৌকায়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৩ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৮
প্রার্থী যেই হোক ভোট দিন নৌকায় গণসংযোগ করছেন রোকেয়া প্রাচী-ছবি-বাংলানিউজ

ফেনী: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী যেই হোক ভোট দিতে হবে নৌকা প্রতীকে। এখানে প্রার্থী মুখ্য নয়, মুখ্য হলো নৌকা প্রতীক।

সোমবার (২২ অক্টোবর) দুপুরে ফেনীর সোনাগাজীতে নির্বাচনী গণসংযোগকালে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক ও অভিনেত্রী, নাট্যনির্মাতা রোকেয়া প্রাচী একথা বলেন।

এসময় তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের বিগত বছরগুলোতে দেশ এগিয়ে গিয়েছে অনেক দূর।

উন্নয়নের কারণে সারাবিশ্বে দেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে। আর সে কারণেই আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে বাংলাদেশকে আরও এগিয়ে নিতে হবে। নৌকা বিজয়ী হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবার সরকার গঠন করবেন, তখনই বাংলাদেশ এগিয়ে যাবে।  

নারীর ক্ষমতায়নে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই উল্লেখ করে প্রাচী বলেন, মুক্তিযোদ্ধার মেয়ে এবং দলের একজন একনিষ্ঠ কর্মী হিসেবে আমি আশা রাখি দল আমাকে নৌকা প্রতীকে ফেনী-৩ (সোনাগাজী-দাগনভূঞাঁ) আসনে মনোনয়ন দেবে।  

প্রাচী বলেন, নির্বাচিত হওয়ার পরে আমি আমার নির্বাচনী এলাকার মানুষের কথা শুনতে চাই এবং তাদের কাছে যেতে চাই, জনগণের প্রত্যাশার আলোকে তাদের সেবা করে যেতে চাই।  

তিনি আরও বলেন, যাকেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের মনোনয়ন দেবেন আমি তার জন্যই কাজ করবো। দলের পক্ষে প্রচারণা চালানো নৈতিক দায়িত্ব। সে দায়বোধ থেকে তৃণমূলের মানুষের কাছে সরকারের উন্নয়নগাঁথা তুলে ধরছি।

অভিনেত্রী রোকেয়া প্রাচীর এ নির্বাচনী গণসংযোগে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।  

বাংলাদেশ সময়: ১৫০১ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৮ 
এসএইচডি/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।