ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

রাজনীতি

আমরা আর কোনো ভুল করতে চাই না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৮ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৮
আমরা আর কোনো ভুল করতে চাই না স্বরাষ্ট্রমন্ত্রীর হাতে নৌকা তুলে দেওয়া হচ্ছে। ছবি: বাংলানিউজ

নরসিংদী: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, বাংলাদেশ নিয়ে অনেক ষড়যন্ত্র হয়েছে। আইএস-জঙ্গি ভূত আমাদের ওপর চাপিয়ে দিতে চেষ্টা চালানো হয়েছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে এ ভূত আমরা তাড়াতে সক্ষম হয়েছি। আমরা আর কোনো ভুল করতে চাই না। আমরা দুর্নীতিতে আর চ্যাম্পিয়ন হতে চাই না।

রোববার (২১ অক্টোবর) দুপুরে নরসিংদীর বেলাব উপজেলার দেওয়ানেরচর মাধ্যমিক বিদ্যালয়ের নব-নির্মিত আরব আলী একাডেমিক ভবন এবং বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা শীর্ষক আলোকচিত্র গ্যালারির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।  

প্রধানমন্ত্রীর নেতৃত্বে জাতি সব কিছু পেয়েছে উল্লেখ করে মন্ত্রী আরো বলেন, আমাদের নতুন প্রজন্মরা অন্যান্য দেশের সঙ্গে তাল মিলিয়ে চলার পাশাপাশি বলতে পারবে আমরা কারো দান-দক্ষিণায় চলি না।

আমাদের দেশ আজ বিশ্বের উন্নত দেশের মর্যাদা পেয়েছে। এ ধারা অব্যাহত রাখতে নতুন প্রজন্ম নিশ্চয়ই ভুল করবেন না, আর কোনো ষড়যন্ত্রের শিকারও হবেন না।

দেওয়ানের চর মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে সহযোগিতা করেন আর্কাইভ-৭১।  

আর্কাইভ-৭১ এর সভাপতি ও নরসিংদী-০৪ (মনোহরদী-বেলাব) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এ এইচ আসলাম সানীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশের সাবেক আইজিপি শহিদুল ইসলাম। এ সময় জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন, পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।