[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ১ অগ্রহায়ণ ১৪২৫, ১৫ নভেম্বর ২০১৮
bangla news

নির্বাচন বানচালের জন্য মাঠে নেমেছে বর্ণচোরা হায়েনার দল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-২১ ৭:৩৩:২৭ পিএম
বাম থেকে সমাবেশের আসা লোকজন ও বক্তব্য রাখছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। ছবি: বাংলানিউজ

বাম থেকে সমাবেশের আসা লোকজন ও বক্তব্য রাখছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ‘নির্বাচন বানচাল করার জন্য মাঠে নেমেছে বর্ণচোরা হায়েনার দল। ১৪ সালের মতো জ্বালাও পোড়াও করে দেশকে অস্থিতিশীল করার পাঁয়তারা করছে তারা। কিন্তু এ দেশের শান্তিপ্রিয় মানুষ যেকোন অশুভ শক্তিকে ভোটের মাঠে প্রতিহত করবে।’

রোববার (২১ অক্টোবর) দুপুর ও সন্ধ্যায় সিরাজগঞ্জের কাজিপুরে দু’টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন শেষে আয়োজিত পৃথক দু’টি সমাবেশে তিনি এ কথা বলেন।

সমাবেশে ড. কামাল ও ব্যারিস্টার মঈনুলদের এক এগারোর কুশীলব উল্লেখ করে মন্ত্রী বলেন, এরাই শেখ হাসিনা ও খালেদা জিয়ার নামে সে সময় মামলা করেছিলেন। সেই মামলায় বিএনপি নেত্রী খালেদা জিয়া এখন জেলখানায় বন্দি। সময়ের পরিবর্তনে এক এগারোর সেই কুশীলবরা আবার মাঠে নেমেছেন, খালেদা জিয়ার পক্ষ নিয়ে আন্দোলনের হুমকি দিচ্ছেন।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ নির্বাচন চায়, বাংলার জনগণও নির্বাচন চায়। দেশে কোনো ‘মার্শাল ল’ চাই না। আওয়ামী লীগ কোনো নির্বাচনকে ভয় পায় না, শুধু ভয় পায় চক্রান্তকারী ও ষড়যন্ত্রকারীদের। তবে এদেশের জনগণ চক্রান্তকারীদের কালো হাত ভেঙে দেবে। 

বিকেলে আইএইচটি চত্বরে পল্লী বিদ্যুৎ সমিতির কাজিপুর জোনাল অফিসের প্রশাসনিক ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন পল্লী বিদ্যুৎ সমিতির-২ এর জিএম সৈয়দ কামরুল হাসান। 

সমাবেশে বক্তব্য রাখেন- স্বাস্থ্যমন্ত্রীর সহধর্মিণী বেগম লায়লা আরজুমান্দ বানু বিথী, পাট ও বস্ত্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আশরাফ আলী, বাংলাদেশ পল্লী বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) মঈন উদ্দিন, পাট ও বস্ত্র মন্ত্রণালয়ের যুগ্ম সচিব খুরশীদ ইকবাল রিজভী, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকা, কৃষকলীগ নেতা আব্দুল লতিফ তারিখ, খলিলুর রহমান সিরাজী ও নিজাম উদ্দিন।

এর আগে দুপুরে আমিনা মনসুর টেক্সাটাইল ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে একাডেমিক ভবন ও ছাত্রাবাস উদ্বোধন উপলক্ষে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আবু নুর মো. শামসুজ্জামান।  

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৮
আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache