ঢাকা, রবিবার, ৭ বৈশাখ ১৪২৬, ২১ এপ্রিল ২০১৯
bangla news

সিলেট নগর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত, সেক্রেটারি বহিষ্কার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-২১ ৬:৫১:২৪ পিএম
কমিটির সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষার।

কমিটির সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষার।

সিলেট: সিলেট মহানগর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে। সেসঙ্গে কমিটির সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষারকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে।

রোববার (২১ অক্টোবর) সন্ধ্যায় ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

এতে বলা হয়, সংগঠনের নীতি আদর্শ পরিপন্থি শৃঙ্খলাজনিত গুরুতর অভিযোগের সত্যতা পাওয়ায় তাকে স্থায়ীভাবে বহিষ্কার করা হলো। সেসঙ্গে মহানগর ছাত্রলীগের বর্তমান কমিটি কমিটি বিলুপ্ত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, জাতীয় নির্বাচনের কার্যক্রমকে গতিশীল করতে নতুন কমিটি গঠনের লক্ষ্যে আগামী পহেলা নভেম্বরের মধ্যে পদপ্রত্যাশীদের জীবনবৃত্তান্ত আহ্বান করা হয়েছে।

জীবনবৃত্তান্ত নিয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের দু'কর্মী ইন্দ্রনীল দেব রনি (মোবাইল-০১৭২৫ ৪০২৮১২) ও আরিফুজ্জামান আল ইমরানের মোবাইল-০১৭১৪৯০০৬৫০ নাম্বারে যোগোযোগের জন্য বলা হয়েছে।

কেন্দ্রীয় ছাত্রলীগের দু'কর্মী ইন্দ্রনীল দেব রনি বাংলানিউজকে তুষারের বহিষ্কারাদেশ ও কমিটি বিলুপ্তের সত্যতা নিশ্চিত করেন।

এ ব্যাপারে সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল বাসিত রুম্মান  কমিটি বিলুপ্তের সত্যতা জানিয়ে বাংলানিউজকে বলেন, সন্ধ্যায় কমিটি বিলুপ্ত ও তুষার বহিষ্কারের বিষয়ে কেন্দ্রের সিদ্ধান্তের চিঠি পেয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৮
এনইউ/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   ছাত্রলীগ সিলেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14