ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

২১ আগস্ট হত্যাকারীদের সঙ্গে হাত মিলিয়েছেন মইনুল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৮
২১ আগস্ট হত্যাকারীদের সঙ্গে হাত মিলিয়েছেন মইনুল বক্তব্য রাখছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। ছবি: বাংলানিউজ

ভোলা: বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ‘মাসুদা ভাট্টি একজন  সৎ ও প্রখ্যাত সাংবাদিক। তাকে নিয়ে ব্যারিস্টার মইনুল হোসেন যে উক্তি করেছেন তা দুঃখজনক। বরং রাজনৈতিকভাবে ‘চরিত্রহীন’ ব্যারিস্টার মইনুল হোসেন। কারণ তিনি বঙ্গবন্ধুর হত্যাকারী খন্দকার মোশতাকের দলের নেতা হয়েছিলেন। তিনি জামায়াতের অঙ্গ সংগঠন ছাত্র শিবিরের এক অনুষ্ঠানে শিবিরের গুণকীর্তন করেছেন। এখন আবার ২১ আগস্ট হত্যাকারীদের সঙ্গে হাত মিলিয়েছেন।’

রোববার (২১ অক্টোবর) দুপুরে ভোলা সদরের বাপ্তা ইউনিয়নে কেন্দ্র কমিটি গঠন অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।  

এসময় তিনি আরো বলেন, ‘আজ তার বক্তব্যের বিরুদ্ধে সারাদেশের নারী সমাজ ঘৃণা পোষণ করেছেন।

দেশের ৫৫ জন সম্পাদক জ্যেষ্ঠ সাংবাদিক মইনুল হোসেনকে প্রকাশ্যে ক্ষমা চাওয়ার আহ্বান জানিয়েছেন। ’

বাণিজ্যমন্ত্রী বলেন, ‘বিএনপির মধ্যে যোগ্য কোনো লোক নেই বলেই তারা ড. কামাল হোসেনের মতো একজন দল ত্যাগকারী নেতাকে বেছে নিয়েছে। ’

তিনি আরও বলেন, জাতীয় জোট (জাতীয় ঐক্যফ্রন্ট) যে সাত দফা দিয়েছে, তার সবগুলো সংবিধান পরিপন্থি। কোনোটাই গ্রহণযোগ্য নয়।  

উত্তর-পূর্ব বাপ্তা ও টবগী মাধ্যমিক বিদ্যালয়ে কেন্দ্র কমিটি গঠন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- আনোয়ারা তোফায়েল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, সহ-সভাপতি হামিদুল হক বাহালুল যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকিব, এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার দোস্ত মাহমুদ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আজিজুল ইসলাম বাপ্তা ইউপি চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।