ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

বিএনপির এজেন্ডা বাস্তবায়ন করছেন ড. কামাল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৩ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৮
বিএনপির এজেন্ডা বাস্তবায়ন করছেন ড. কামাল ৪৪টি শিক্ষা প্রতিষ্ঠানের একাডেমিক ভবন এবং সম্প্রসারিত ভবন নির্মাণ কাজের উদ্বোধন। ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ঐক্য প্রক্রিয়ার আহ্বায়ক ড. কামাল হোসেন নীতিহীন মানুষ। নীতি-আদর্শের কথা বলে উনি এখন বিএনপির এজেন্ডা বাস্তবায়ন করছেন। জামায়াত এখন তার গলার মালা। জনগণ এ রকম আদর্শহীন ও স্বাধীনতা বিরোধীদের ঘৃণাভরে প্রত্যাখ্যান করবে।

শনিবার (২০ অক্টোবর) বিকেলে সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্দি কেসিআর উচ্চ বিদ্যালয় মাঠে ও দুপুরের দিকে কাজিপুরের মনসুর আলী সরকারি কলেজে আয়োজিত পৃথক দুটি সমাবেশে তিনি এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, জনগণ জানে, ঐক্য প্রক্রিয়ায় স্বাধীনতা বিরোধীরা ভর করেছে।

তাই তথাকথিত জনবিচ্ছিন্ন ঐক্যে সাধারণ মানুষ সাড়া দেবে না। বিএনপি-জামায়াত জোট নিজেদের নেতা খালেদা জিয়াকে মাইনাস করে নীতি আদর্শহীন ড. কামালকে ভাড়া করেছে।

রতনকান্দি কেসিআর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ডা. মোহাম্মদ আলীর সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন নাসিম পত্নী লায়লা নাসিম, সিরাজগঞ্জ পুলিশ সুপার টুটুল চক্রবর্তী, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর বগুড়া জোনের নির্বাহী প্রকৌশলী আলতাফ হোসেন, কাজিপুর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মোজাম্মেল হক বকুল সরকার, সরকারি মনসুর আলী কলেজের উপাধ্যক্ষ রেজাউল করিম, কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুল ইসলাম প্রমুখ।

এরআগে স্বাস্থ্যমন্ত্রী ৯০ কোটি টাকা ব্যয়ে তার নির্বাচনী এলাকা কাজিপুর ও সিরাজগঞ্জ সদরের মোট ৪৪টি শিক্ষা প্রতিষ্ঠানের একাডেমিক ভবন এবং সম্প্রসারিত ভবন নির্মাণ কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।