[x]
[x]
ঢাকা, শনিবার, ৩ অগ্রহায়ণ ১৪২৫, ১৭ নভেম্বর ২০১৮
bangla news

‘দেশের রাজনীতির ম্যাজিক মাস্টার এরশাদ’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-২০ ১১:৩৯:৫৬ এএম
সম্মিলিত জাতীয় জোটের সমাবেশে আসছেন নেতাকর্মীরা-ছবি-শাকিল আহমেদ

সম্মিলিত জাতীয় জোটের সমাবেশে আসছেন নেতাকর্মীরা-ছবি-শাকিল আহমেদ

ঢাকা: এদেশের রাজনীতির ম্যাজিক মাস্টার হুসেইন মুহাম্মদ এরশাদ। জাতীয় পার্টিকে ধ্বংস করার জন্য বার বার ষড়যন্ত্র করা হয়েছে। কিন্তু তারপরেও দেশের রাজনীতির গতি নিয়ন্ত্রক এরশাদ।  

শনিবার (২০ অক্টোবর)  সকাল সাড়ে ১১টায় রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সম্মিলিত জাতীয় জোটের মহাসমাবেশে সাবেক প্রতিমন্ত্রী ও জাতীয় পার্টির কেন্দ্রীয় নেত্রী সালমা ইসলাম এমপি একথা বলেন। 

**সম্মিলিত জাতীয় জোটের সমাবেশ শুরু

সোহরাওয়ার্দী উদ্যানে সম্মিলিত জাতীয় জোটের সমাবেশ শুরু হয়েছে সকাল পৌনে ১১টায়।

সম্মিলিত জাতীয় জোটের মহাসমাবেশে মঞ্চে এসেছেন জোটের নেতারা। সকাল সাড়ে ১১টার দিকে এসে পৌঁছান সম্মিলিত জাতীয় জোট ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ, সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ ও কো-চেয়ারম্যান জিএম কাদের।

মঞ্চে উপস্থিত রয়েছেন জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য অানিসুল ইসলাম মাহমুদ, জিয়াউদ্দিন অাহমেদ বাবলু, কো চেয়ারম্যান জিএম কাদের প্রমুখ। 

এদিকে সমাবেশ উপলক্ষে দেশের ৬৪ জেলা থেকে নেতাকর্মীরা সোহরাওয়ার্দী উদ্যানে এসেছেন। নেতাকর্মীদের স্লোগানে প্রকম্পিত হচ্ছে সোহরাওয়ার্দী উদ্যান এলাকা।

বাংলাদেশ সময়: ১১৩৮ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৮
টিএম/আরআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache