ঢাকা, রবিবার, ৭ বৈশাখ ১৪২৬, ২১ এপ্রিল ২০১৯
bangla news

যেকোনো অশুভ ষড়যন্ত্র নস্যাৎ করবে জনগণ: নাসিম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-২০ ৪:২৬:০৮ এএম
অনুষ্ঠানে বক্তব্য রাখছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, ছবি: বাংলানিউজ

অনুষ্ঠানে বক্তব্য রাখছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, নির্ধারিত সময়েই জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে এবং তা সংবিধান অনুযায়ী বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনেই হবে। নির্বাচন ভণ্ডুল করার ক্ষমতা কারও নেই। এ দেশের জনগণ শান্তি ও উন্নয়নের পক্ষে থাকবে। কোনো চক্রান্ত ষড়যন্ত্র করে জনগণকে বিভ্রান্ত করা যাবে না। যেকোনো অশুভ শক্তির ষড়যন্ত্র নস্যাৎ করবে জনগণ।

শুক্রবার (১৯ অক্টোবর) সন্ধ্যার দিকে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা পরিষদের সম্প্রসারিত ভবনসহ ৫টি উন্নয়ন কাজের উদ্বোধন শেষে উপজেলা পরিষদ আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ড. কামাল হোসেনকে এ যুগের ‘মীরজাফর’ উল্লেখ করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘বঙ্গবন্ধু তাকে সংসদ সদস্য বানিয়েছিলেন, পররাষ্ট্রমন্ত্রীও করেছিলেন। অথচ সেই তিনি এখন বঙ্গবন্ধুর খুনিদের সঙ্গে হাত মিলিয়েছেন। জ্বালাও-পোড়াও করে জানমাল ধ্বংসকারীদের সঙ্গে যোগ দিয়ে তিনি জাতির সঙ্গে বেঈমানী করেছেন।’

এরআগে স্বাস্থ্যমন্ত্রী কাজিপুর উপজেলা পরিষদের সম্প্রসারিত ভবন উদ্বোধন ও আশ্রয়ন প্রকল্পের ২শ ১৭ জন সুবিধাভোগী পরিবারের কাছে ঘরের চাবি হস্তান্তরসহ ৫ প্রকল্পের উদ্বোধন করেন।

সরকারের বিভিন্ন উন্নয়ন কাজের তুলে ধরে নাসিম বলেন, শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে একদিকে মহাকাশ জয়যাত্রা শুরু হয়েছে। অন্যদিকে তৃণমূলের মানুষের আর্থ-সামাজিক উন্নয়ন হচ্ছে।

কাজিপুর উপজেলা পরিষদ আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শফিকুল ইসলাম। 

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন-সাবেক সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন ও সাধারণ সম্পাদক খলিলুর রহমান।

বাংলাদেশ সময়: ০৪২০ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৮
ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14