ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জাতীয় ঐক্যের নামে দেশে ষড়যন্ত্র চলছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৮
জাতীয় ঐক্যের নামে দেশে ষড়যন্ত্র চলছে বক্তব্য রাখছেন আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক। ছবি-বাংলানিউজ

ব্রাহ্মণবাড়িয়া: জাতীয় ঐক্যের নামে দেশে ষড়যন্ত্র চলছে বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক। 

শুক্রবার (১৯ অক্টোবর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  

মন্ত্রী বলেন, আমরা গণতন্ত্রে বিশ্বাসী।

যারা রাজনীতি করেন, তারা ঐক্য করেন, এতে আমাদের কোনো আপত্তি নেই। কিন্তু যে ঐক্য নীতিহীন, যে ঐক্য বাংলাদেশের বিরুদ্ধে যায়, যে ঐক্য স্বাধীনতা বিরোধীদের কথা বলে, সেই ঐক্যের সঙ্গে বাংলার জনগণ যাবে না।  

উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মো. আবু ইউসুফ ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান আনিসুল হক ভূইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হাসিনা ইসলাম ও কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক রাশেদুল কায়সার জীবন। অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক ও স্থানীয় সুধীজনেরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬০১ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৮
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।