ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শেখ হাসিনার আমলের উন্নয়নই আমার বিলবোর্ড

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪০ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৮
শেখ হাসিনার আমলের উন্নয়নই আমার বিলবোর্ড ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ

ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ বলেছেন, সামনে একাদশ জাতীয় সংসদ নির্বাচন। এই নির্বাচনে আমার কোনো বিলবোর্ড দরকার নেই। এই এলাকার জনগণ বাড়ি থেকে বের হয়ে পাকা রাস্তায় ওঠেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া পাকা রাস্তা দিয়ে মানুষ হেঁটে আবার বাড়ি পৌঁছায়, এটাই আমার বিলবোর্ড।

বৃহস্পতিবার (১৮ অক্টোবর) বিকেলে লক্ষ্মীপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে আটঘরিয়া উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের লক্ষ্মীপুর উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে ভূমিমন্ত্রী এ কথা বলেন।

পাবনা- ৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের এ সংসদ সদস্য বলেন, মহান স্বাধীনতা যুদ্ধের পর মানুষের পাঁচটি মৌলিক অধিকার কেড়ে নেওয়া হয়েছিল।

জাতির জনক বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন, স্বাধীন দেশে কেউ না খেয়ে থাকবে না, পরনে কাপড় থাকবে না, এমন হবে না। বাবার স্বপ্নপূরণ করতে বাংলার ১৬ কোটি মানুষের জন্য দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর জন্য নিরলসভাবে কাজ যাচ্ছেন বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনা।

তিনি আরোও বলেন, আটঘরিয়ার লক্ষ্মীপুর ইউনিয়নের ছেলেমেয়েরা, যারা হাইস্কুলে পড়ে, কলেজে পড়তে হলে অন্য ইউনিয়নে যেতে হয়। এখানে রাস্তাঘাট, মসজিদ, মাদ্রাসা, প্রাইমারি স্কুল, হাইস্কুল হয়েছে। এখন প্রয়োজন একটি ডিগ্রি কলেজ। এবার আওয়ামী লীগ ক্ষমতায় গেলে ইনশাল্লাহ তা বাস্তবায়ন করা হবে।

লক্ষ্মীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম সরদারের সভাপতিত্বে সস্পাদক রবিউল আলম খানের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন পাবনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চন্দন কুমার চক্রবর্তী, যুগ্ন-সম্পাদক বশীর আহম্মেদ বকুল, আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, আব্দুল গফুর মিয়া, যুগ্ন-সাধারণ সম্পাদক হেদায়েতুল্লাহ বিশ্বাস প্রমুখ।

বাংলাদেশ সময়: ০২৩৫ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৮
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।