[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৩ মাঘ ১৪২৫, ১৭ জানুয়ারি ২০১৯
bangla news

‘এক এগারোর কুশীলবরা আবারও সক্রিয় হয়ে উঠেছে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১৮ ১১:৩২:০৭ পিএম
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম

সিরাজগঞ্জ: এক এগারোর কুশীলবরা জ্বালাও-পোড়াও আন্দোলনকারীদের সঙ্গে যোগ দিয়ে আবারও সক্রিয় হয়ে উঠেছে বলে মন্তব্য করছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। 

তিনি অভিযোগ করেন, তারা নির্বাচন ভণ্ডুল করার ষড়যন্ত্র করছে। নতুন করে হাওয়া ভবন প্রতিষ্ঠার স্বপ্ন দেখছে। এ দেশের জনগণ তাদের চক্রান্তের কালো হাত গুড়িয়ে দেবে।

বৃহস্পতিবার (১৮ অক্টোবর) সিরাজগঞ্জ সদর উপজেলার বহুলী মাঠে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

নাসিম বলেন, ভাড়াটিয়া লোক দিয়ে রাজনীতি ও ভোট হয় না। নেত্রীকে জেল থেকে বের না করে নেতা ভাড়া করে রাজনীতির মাঠে নেমেছে বিএনপি।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে উন্নয়নেরনেত্রী শেখ হাসিনার বিকল্প শুধুই শেখ হাসিনা উল্লেখ করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, জাতীয় সংসদ নির্বাচনে জনগণকেই সিদ্ধান্ত নিতে হবে তারা উন্নয়নের পক্ষে না জঙ্গিবাদ ও অন্ধকারের পক্ষে। যারা জ্বালাও-পোড়াও করে দেশের উন্নয়ন ধ্বংস করেছে এ দেশের জনগণ তাদের ভোট দেবে না।

বহুলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি টিএম মঞ্জুরুল ইসলাম মঞ্জুর সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য, আব্দুল লতিফ তারিন, প্রচার সম্পাদক শামসুজ্জামান আলো, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল বারি তালুকদার, জেলা যুবলীগের সভাপতি মঈন উদ্দিন খাঁন চিনু, সাধারণ সম্পাদক আব্দুল হাকিম প্রমূখ।

এছাড়াও জনসভা শেষে রাতে স্বাস্থ্যমন্ত্রী নাসিম কাজীপুরের সোনামুখীতে সনাতন ধর্মালম্বীদের শারদীয় দুর্গোৎসবের মহানবমীতে মন্দিরে গিয়ে ভক্তদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

বাংলাদেশ সময়: ২৩৩০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৮
জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন :   আওয়ামী লীগ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14