ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৬ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৮
শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ শোলাকুড়া আলিম মাদ্রাসার বহুতল একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করছেন প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। ছবি-বাংলানিউজ

নাটোর: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নে এগিয়ে যাচ্ছে।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশে প্রথম শিক্ষাকে জাতীয়করণ করেছেন। তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা একদিনে ৩৬ হাজার প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণ করেছেন।

 

বৃহস্পতিবার (১৮ অক্টোবর) দুপুরে নাটোরের সিংড়া উপজেলায় তিন কোটি টাকা ব্যয়ে নির্মিতব্য শোলাকুড়া আলিম মাদ্রাসার বহুতল একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি আমিনুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে তিনি আরো বলেন, বর্তমান সরকারের সময়ে সারা দেশে নতুন নতুন ভবন, ব্রিজ, কালভার্ট নির্মাণসহ যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন এবং শিক্ষা, স্বাস্থ্য ও বিদ্যুৎসহ সব ক্ষেত্রেই ব্যাপক উন্নয়ন ঘটেছে।

প্রতিমন্ত্রী সিংড়ার উন্নয়ন প্রসঙ্গে বলেন, শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ খাতের উন্নয়নসহ বিদ্যুতের আলোয় আলোকিত হয়েছে ৩৭ বছরের অবহেলিত জনপদ চলনবিল। আগে অতিথি পাখির মতো নেতাদের শাসনে জনগণ প্রতারিত হয়েছে। তাদের অত্যাচার-নির্যাতনের কারণে এক সময় চলনবিল ছিল অশান্তির জনপদ। এখন সেই চলনবিল সুশাষনের কারণে শান্তি ও উন্নয়নের জনপদে পরিণত হয়েছে।  

এসময় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ওহিদুর রহমান শেখ, অধ্যক্ষ আব্দুল আওয়াল, কাউন্সিলর আবদুল জলিল, শোলাকুড়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ নাজমুল হক, আওয়ামী লীগ নেতা আব্দুল হামিদ প্রমুখ।

এর আগে তিনি ৬৫ লাখ টাকা ব্যয়ে সোহাগবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবনের নির্মাণ কাজের উদ্বোধন করেন প্রতিমন্ত্রী।

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।